প্রাণের ৭১

গ্রুপ ‘এইচ’ এর গুরুত্বপূর্ণ ম্যাচে পোল্যান্ডকে ৩-০ গোলে হারিয়েছে কলম্বিয়া।

গ্রুপ ‘এইচ’ এর গুরুত্বপূর্ণ ম্যাচে পোল্যান্ডকে ৩-০ গোলে হারিয়েছে কলম্বিয়া। এই জয়ে দ্বিতীয় রাউন্ডের আশা টিকে রইল কলম্বিয়ার। অপরদিকে , বিশ্বকাপ থেকে বিদায় নিতে হলো পোলিশদের।

ম্যাচের শুরু থেকেই দুই দল পাওয়ার ফুটবল খেলতে থাকে। তবে আক্রমণের দিক থেকে এগিয়ে ছিল কলম্বিয়া। কিন্তু তারা আক্রমণ করেও গোলের দেখা পাচ্ছিলো না। অবশেষ ম্যাচের ৪০ মিনিটে হামেস রদ্রিগেজের ক্রসে হেড থেকে গোল করেন ইয়ারে মিনা। এগিয়ে যায় কলম্বিয়া। এরপর প্রথমার্ধে আর কোনো দলই গোল করতে পারেনি।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই বেশ গোছালো ফুটবল খেলতে থাকে রদ্রিগেজরা। তবে তাদের গোল পেতে অপেক্ষা করতে হয় ৭০ মিনিট পর্যন্ত। কুইন্তেরোর পাসে দারুণ এক শটে গোল করেন রাদামেল ফ্যালকাও। বিশ্বকাপে এটি তার প্রথম এবং কলম্বিয়ার জার্সি গায়ে ৩০তম গোল। এগিয়ে থেকেও চাপ অব্যাহত থাকে পেকারম্যানের দলের। যার ফলস্বরুপ ম্যাচের ৭৫ মিনিটে পোল্যান্ডের কফিনে শেষ পেরেক ঠুকে দেন জুভেন্টাস তারকা কুয়াদ্রাদো। কুয়াদ্রাদোও সেই হামেস রদ্রিগেজের সাহায্যেই গোল করেন। আজ ম্যাচে জোড়া এসিস্ট করেন এই তারকা।

শেষ পর্যন্ত ৩-০ ব্যবধানে হেরে এক ম্যাচ রেখেই বিদায় নেয় পোল্যান্ড। অন্যদিকে এই জয়ে দ্বিতীয় রাউন্ডের আশা টিকে রইল কলম্বিয়ার। শেষ ম্যাচে সেনেগালকে হারালেই পরের রাউন্ডে উঠে যাবে তারা।



(পরবর্তি সংবাদ) »



মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*