প্রাণের ৭১

অসুস্থ ক্রিকেটার চামেলীর সহযোগীতায় মেয়র লিটন

জাতীয় মহিলা দলের সাবেক ক্রিকেটার অসুস্থ চামেলী খাতুনের চিকিৎসার সার্বিক দায়িত্ব নিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
বুধবার (৩১ অক্টোবর) বেলা ১১টার দিকে চামেলীকে তার বাসায় দেখতে যান মেয়র লিটন। এ সময় তাৎক্ষণিক তিনি চামেলীর উন্নত চিকিৎসার জন্য নগদ এক লাখ টাকা প্রদান করেন।
জানা গেছে, আট বছর থেকে লিগামেন্ট ছিঁড়ে যাওয়াসহ মেরুদন্ডে হাড়ের ব্যথা নিয়ে বর্তমানে মূমুর্ষ অবস্থায় আছেন চামেলি। মেরুদন্ডের দুই হাড়ের ফাঁকে থাকা নরম ডিস্কগুলো নষ্ট হয়ে যাওয়ায় অবস হয়ে যাচ্ছে তার পুরো ডান পাশ। গতকাল মঙ্গলবার বিভিন্ন সংবাদমাধ্যমে চামেলীকে নিয়ে সংবাদ প্রকাশিত হলে বিষয়টি নজরে আসে। আজ বেলা ১১টার দিকে অসুস্থ ক্রিকেটার চামেলী খাতুনকে দেখতে যান মেয়র খায়রুজ্জামান লিটন।

এ সময় মেয়র খায়রুজ্জামান লিটন সাংবাদিকদের বলেন, অসুস্থ ক্রিকেটারের পাশে দাঁড়ানো উচিত মনে করেই তাকে দেখতে এসেছি। চামেলী ও তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে বুঝতে পারলাম, তারা নিদারুণ সংকটে আছে। চামেলী খাতুনের চিকিৎসার পুরোপুরি ব্যয়ভার মেটাতে যা করা দরকার করবো। সমাজের স্বচ্ছল ব্যক্তিদের সাথে বিষয়টি নিয়ে আলোচনাও করবো। জরার্জীণ যে বাড়িতে তারা বসবাস করছেন, সেটি নিয়ে কী করা হয় পরবর্তীতে সেটাও করবো। এছাড়া চামেলীর বিষয়টি প্রধানমন্ত্রীর দৃষ্টি আর্কষণ করবো।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*