প্রাণের ৭১

আওয়ামী লীগ ৩০ ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস পালন করবেন

মোহাম্মদ হাসানঃ বাংলাদেশ আওয়ামী লীগ ৩০ ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস পালন করবে। করোনা মহামারির সংকটময় পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনেই পালন করা হবে দিবসটি।

আজ ২৫ ডিসেম্বর শুক্রবার সরকারি বাসভবন থেকে সমসাময়িক বিষয় নিয়ে নিয়মিত ব্রিফিংয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ৩০ ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস পালিত হবে বলে জানিয়েছেন।

এসময় ওবায়দুল কাদের বলেন, আগামী ৩০ ডিসেম্বর আওয়ামী লীগ গণতন্ত্রের বিজয় দিবস পালন করবে।বৈশ্বিক করোনা মহামারির কারণে পরিবর্তিত পরিস্থিতিতে আওয়ামী লীগ স্বাস্থ্যবিধি মেনে গণতন্ত্রের বিজয় দিবস পালন করবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গণতান্ত্রিক মূল্যবোধের সুরক্ষা এবং একে এগিয়ে নিতে দলমত নির্বিশেষে সব অংশীজনের নিজ নিজ অবস্থান থেকে দায়িত্বশীল ভূমিকা পালনের পাশাপাশি বিরোধী দলকে দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানিয়ে বলেন, নানা প্রতিকূলতার মধ্য দিয়ে দেশের গণতন্ত্র এগিয়ে যাচ্ছে।গণতন্ত্র একদিনে মহীরুহে রূপান্তরিত হয় না, পার করতে হয় অনেক পথ। গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে শেখ হাসিনার নেতৃত্বে যে যাত্রা চলমান, তাতে সবার সহযোগিতা প্রয়োজন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*