প্রাণের ৭১

ইনিই বিশ্বের সেরা ‘আবেদনময়ী’

তখন বয়স মাত্র ষোলো। নেহাত শখেই গিয়েছিলেন এলিট মডেল ম্যানেজমেন্ট কোম্পানির একটি কাস্টিং কল-এ। হীরা চিনতে দেরি হয়নি সে এজেন্সির। সেদিনই তাকে সাইন করে কোম্পানি এবং কয়েক দিনের মধ্যেই পাড়ি নিউইয়র্ক।

সেই যে শুরু হয়েছিল কেট আপটনের যাত্রা, তার পরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। হলিউড ছবি থেকে আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিন ‘ভো‌গ’-এর কভার পেজ— সবই তার হাতের মুঠোয়। সম্প্রতি ম্যাক্সিম ম্যাগাজিন তাকে পৃথিবীর সেরা যৌন আবেদনময়ীর তকমা দিয়েছে।

ওই বিদেশি ম্যাগাজিনের সাম্প্রতিক সংখ্যায় প্রকাশিত হয়েছে এই বছরের হট ১০০ নারীর তালিকা। সেই তালিকায় কিম কার্দাশিয়ান বোনদেরও পিছনে ফেলে দিয়েছেন কেট। মার্কিন মুলুকের মিশিগানে তার জন্ম। স্পোর্টস ইলাস্ট্রেটেড-এর স্যুইমস্যুট ইস্যুতে তার ছবি ঝড় তুলেছিল ২০১০-১১ সালে। ২০১১ সালেই তার একটি হিপ-হপ ভিডিও সোশ্যাল মিডিয়ায় লিক হতেই তার জনপ্রিয়তা তুঙ্গে ওঠে।

এর পর ২০১৪ সালে ইন্টারনেটে তার নগ্ন ছবি লিক হওয়া নিয়ে প্রবল বিতর্কও তৈরি হয়। তবে সেই সব নিয়ে কোনদিন মাথা ঘামাননি কেট। মাত্র ২৬ বছর বয়সেই পৃথিবীর সর্বোচ্চ পািরিশ্রমিকের মডেলদের তালিকায় নাম লিখিয়েছেন, মডেলিং জগতের সেরা পুরস্কারও জিতেছেন। আর ম্যাক্সিম হট হান্ড্রেড হওয়ার পরে স্বাভাবিক ভাবেই আরও বেড়ে গিয়েছে তার তারকামূল্য।

সবচেয়ে মজার কথা, এই তালিকায় তিনি এবছর পিছনে ফেলে দিয়েছেন কার্দাশিয়ান বোনদেরও।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*