প্রাণের ৭১

ইসলাম বিরোধী কাজ করে চলেছেন ইমরান খান – তসলিমা নাসরিন। কারন জানুন

ইসলাম বিরোধী কাজ করে চলেছেন পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী ইমরান খান। এমনই চাঞ্চল্যকর অভিযোগ করেছেন বাংলাদেশের নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন।

 

চলতি মাসেই পাকিস্তানের প্রধানমন্ত্রী হয়েছেন বিশ্বকাপ জয়ী ক্রিকেট তারকা ইমরান খান। তিনি রাজনীতিতে পা রেখেছিলেন আরও বছর খানেক আগে। গত লোকসভা নির্বাচনে লড়াইও করেছিলেন। থামতে হয়েছিল তৃতীয় স্থানে। সেই জায়গা থেকেই পাঁচ বছরে ঘুরে দাঁড়িয়েছেন তিনি। ক্ষমতা দখল করেছে তেহরিক-ই-ইনসাফ।

 

সেই বিশ্বজয়ী ক্রিকেট তারকা নাকি চরম ইসলাম বিরোধী কাজ করছেন। শুধু তাই নয়, এই কাজ তিনি করে চলেছেন দীর্ঘদিন ধরে। এমনই দাবি করেছেন দুঃসহবাসের লেখিকা তসলিমা নাসরিন।

 

এই বিষয়ে মঙ্গলবার সকালের দিকে ট্যুইট করেছেন তিনি। কটাক্ষ করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী তথা ওই দেশের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ককে।

 

 

ট্যুইটারে তসলিমা নাসরিন লিখেছেন, ‘ইসলামী ইমরান খানের পাঁচটি পোষা কুকুর রয়েছে সেরু, সেরনি, মোটু, পিডু এবং ম্যাক্সিমাস। তিনি কি জানেন না যে কুকুর ইসলামে হারাম?’

একই সঙ্গে তসলিমা আরও লিখেছেন, ‘কুকুরকে অপবিত্র বলে গণ্য করা হয়। আপনার কাছে কুকুর থাকলে ফেরেশতা আপনার ঘরে প্রবেশ করবে না। ’

নিজের বক্তব্যের সপক্ষে যুক্তিও দেখিয়েছেন লেখিকা তসলিমা। ট্যুইটের শেষে দিয়েছেন একটি ওয়েবসাইটের লিঙ্ক। যেখানে ইসলামে কুকুর সম্পর্কে কী বলা হয়েছে তার ব্যাখ্যা রয়েছে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*