প্রাণের ৭১

ওমরাহ পালনে সৌদি গেলেন এমপি বদি!

চলমান মাদকবিরোধী অভিযান নিয়ে দেশব্যাপী আলোচনার মধ্যেই ওমরা পালনের উদ্দেশ্যে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সরকারদলীয় সাংসদ আবদুর রহমান বদি সৌদি আরব গেছেন। শুক্রবার ভোরে সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন। তার বিরুদ্ধে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগ রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে এমপি বদির ব্যক্তিগত সহকারী হেলাল উদ্দিন জানান, সাংসদ আবদুর রহমান বদি ওমরাহ পালনের উদ্দেশ্যে সৌদি আরব গেছেন। তার সঙ্গে আছেন বন্ধু গিয়াস উদ্দিন, নুরুল আকতার ও উখিয়ার মৌলভি আলী নূরী।

হেলাল উদ্দিন আরও বলেন, সাংসদের মেয়ে সামিয়া রহমান ও জামাতা রানা আশরাফ গত ২৬ মে ওমরাহ পালনের জন্য সৌদি আরব গেছেন। তাই মাদকবিরোধী অভিযান চলাকালে এমপি বদির হঠাৎ ওমরা পালনে সৌদি আরবে গমনকে অনেকে কৌশল হিসেবে মনে করলেও এটি সঠিক নয়। ওমরা যাওয়ার সময়সূচি অনেক আগেই নেওয়া ছিল।

হেলাল আরও বলেন, নিয়ম অনুযায়ী তিনি যথাযথ কর্তৃপক্ষের অনুমতিও নিয়েছেন। এ ছাড়া রমজানের শেষ সপ্তাহজুড়ে তিনি মসজিদ আল-হারামে ইতেকাফ করার নিয়ত করেছেন। ওমরা পালন ও সৌদিতে ঈদুল ফিতর উদযাপন শেষে ১৭ জুন দেশে ফিরবেন।

এ বিষয়ে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল বলেন, তিনি প্রশাসনকে অবহিত করেই সৌদি আরব গেছেন।

প্রসঙ্গত, দেশজুড়ে মাদকবিরোধী অভিযান চলছে। এই অভিযানে গত ১৭ দিনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১২৪ জন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এই সময়ে সাংসদ বদির সৌদি আরব যাওয়াকে কেউ কেউ ভিন্নভাবে দেখছেন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*