প্রাণের ৭১

কারাগারে রনি, জামিন নামঞ্জুর

চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ জাহেদ খান’কে মারধোর ও লাঞ্চিত করার ঘটনায় দায়ের করা চাঁদাবাজি মামলায় নগর ছাত্রলীগের সদ্য অব্যাহতি দেয়া সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে কারাগারে প্রেরণ করেছেন চট্টগ্রামের একটি আদালত।

সোমবার সকালে চীফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ওসমান গণির আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন।

রনির পক্ষে আইনজীবী ছিলেন শেখ ইফতেখার সাইমুল চৌধুরী। নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) সাহাব উদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেন, গত ৩ এপ্রিল নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির বিরুদ্ধে একটি মামলা (মামলা নং ৩ (৪)১৮) করেন কলেজ শিক্ষক জাহেদ খান।

এ মামলায় হাইকোর্ট থেকে তিনি ৪ সপ্তাহের জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হলে আজ আদালতে হাজিরা দিতে আসলে চিফ মেন্ট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের আদেশ দেন।

নগরীর চকবাজারের চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ ড. জাহেদ খান’কে মারধোর ও লাঞ্চিত করার ঘটনায় সদ্য বহিষ্কৃত নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিসহ ৭ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিলো চকবাজার থানায়।

কলেজটির অধ্যক্ষ ড.জাহেদ খান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*