প্রাণের ৭১

কুমিল্লায় নির্বাচনী সহিংসতায় আহত আ’লীগ নেতার মৃত্যু

কুমিল্লার লাকসামে নির্বাচনী সহিংসতায় আহত আওয়ামী লীগ নেতা ফয়জুল্লাহ মারা গেছেন। বুধবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন জেলার লাকসাম উপজেলার ১নং বাকই ইউনিয়নের কৈত্রা ভোট কেন্দ্রে বিএনপি কর্মীদের হামলায় সে আহত হয়েছিল বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

রাতে মোবাইলে ফয়জুল্লাহর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জেলার লাকসাম থানার ওসি মনোজ কুমার পাল।

মামলা ও পরিবারের উদ্ধৃতি দিয়ে ওসি আরও জানান, ভোট চলাকালে বাড়ির পাশে কৈত্রা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে বিএনপি কর্মীদের হামলায় আহত হয়েছিলেন লাকসাম উপজেলার বাকই ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. ফয়জুল্লাহ। তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লার একটি হাসপাতাল এবং পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

এর আগে ওই হামলার ঘটনায় ভোটের দিন রাতে নিহতের ছেলে ফয়সাল বাদী হয়ে স্থানীয় বিএনপি কর্মী নাছির উদ্দিনসহ ৯ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। ওই মামলায় এরই মধ্যে পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে।

এদিকে ময়নাতদন্তের পর নিহতের লাশ বাড়িতে আনার পর বৃহস্পতিবার তার জানাজা ও দাফন সম্পন্ন হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*