প্রাণের ৭১

খাগড়াছড়িতে ব্লু ফিল্ম দেখে ছাত্রকে বলাৎকার করতো মাদ্রাসার শিক্ষক

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ছাত্রকে বলাৎকারের অভিযোগে শুক্রবার রাতে নতুনপাড়া ক্বেরাতুল কোরআন হাফিজিয়া মাদরাসার শিক্ষক মো. বেলাল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

গ্রেপ্তার বেলাল হোসেন খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের মৃত সফর আলীর ছেলে। তিনি নতুনপাড়া ক্বেরাতুল কোরআন হাফিজিয়া মাদরাসার হেফজ বিভাগের শিক্ষক ও নতুনপাড়া জামে মসজিদের ইমাম।

 

অভিযোগ সূত্রে জানা যায়, বলাৎকারের শিকার ওই ছাত্র মাদরাসার হোস্টেলে থেকে হেফজ বিভাগে পড়াশোনা করতো। তাকে বিভিন্ন সময় আদর করার ছলে বলাৎকার করার চেষ্টা করেন শিক্ষক বেলাল হোসেন। গেল কয়েকমাসে তিনি একাধিকবার ওই ছাত্রকে বলাৎকার করেন। বেলাল হোসেন বিষয়টি কাউকে না জানাতে তাকে মারধর করে ও প্রাণনাশেরও হুমকি দেন।

 

সম্প্রতি বাড়িতে গিয়ে ওই ছাত্র তার ফুফুর কাছে শিক্ষকের এমন নোংরা কর্মকাণ্ডের কথা জানায়। পরে বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) এ ঘটনার বিচার চেয়ে নতুনপাড়া সমাজ কমিটি ও মাদরাসা কমিটির কাছে আবেদন করেন ফুফু খালেদা বেগম।

 

ওই ছাত্রের অভিযোগ, শিক্ষক বেলাল হোসেন ব্লু ফিল্ম দেখে তাকে বলাৎকার করত।

 

তবে অভিযুক্ত মাদরাসা শিক্ষক মো. বেলাল হোসেন এ অভিযোগকে তার বিরুদ্ধে ষড়যন্ত্র বলে দাবি করেছেন। তিনি বলেন, আমার সম্মান ক্ষুণ্ন করতে এমন ভিত্তিহীন অভিযোগ করা হয়েছে।

 

মাটিরাঙ্গা পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আলী ও স্থানীয় লোকজনও এমন অভিযোগকে ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক বলে উল্লেখ করেছেন।

 

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দিন ভূইয়া জানান, এ ঘটনায় শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাতে ওই ছাত্রের ফুফু খালেদা বেগম বাদী হয়ে মামলা করেছেন। রাতেই অভিযুক্ত মাদরাসা শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। শনিবার (৮ ফেব্রুয়ারি) তাকে আদালতে প্রেরণ করা হবে। পাশাপাশি নির্যাতনের শিকার ওই ছাত্রকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে।

Ppbd

 






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*