প্রাণের ৭১

‘খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে সরকার আন্তরিক’

মোহাম্মদ হাসানঃ খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে সরকার আন্তরিক জানিয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী (এলজিআরডি) মো. তাজুল ইসলাম বলেছেন, খালেদা জিয়া প্যারোলে মুক্তির আবেদন করলে তা গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হবে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবন উদ্বোধন ও বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলপাকালে এ কথা বলেন তিনি।

তাজুল ইসলাম বলেন, সংবিধান অনুযায়ী সকল নাগরিক সমান সুযোগ সুবিধা ভোগ করবেন। দেশের প্রত্যেকটি নাগরিকের প্রতি সরকার যেমন আন্তরিক তেমনি খালেদা জিয়ার মুক্তির ব্যাপারেও আন্তরিক। একজন সাবেক প্রধানমন্ত্রী ও একটি দলের প্রধান হওয়ায় সংবিধানের সীমাবদ্ধতা ও সর্বোচ্চ গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হবে।

সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, শহরের সুবিধা গ্রামে পৌঁছে দিতে সরকার অঙ্গীকারবদ্ধ। সে লক্ষেই স্থানীয় সরকার মন্ত্রণালয় কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, সংসদ সদস্য কাজিম উদ্দিন আহমেদ ধনু, সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, জেলা প্রশাসক মিজানুর রহমানসহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা এবং আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী উপজেলা পরিষদে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ‘আমার গ্রাম আমার শহর’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*