প্রাণের ৭১

গঁফরগাঁও যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা।

নিজস্ব প্রতিবেদকঃ- ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার উস্থি ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা বদরুলকে কান্দিপাড়া গার্লস স্কুলের কাছে ধরে এনে মারপিট করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গিয়াছে । এলাকাবাসী এই ঘটনায় জড়িত সন্দেহভাজন পি এস সোহেলের হুকুমে একদল সন্ত্রাসী বদরুলকে তুলে এনে স্কুলের মাঠে নির্যাতন করেছে বলে জনশ্রুতি রয়েছে ।

এই সন্ত্রাসী বাহিনীর নেতৃত্ব দেন ডাকাত সরদার তৌহিদ(৩৫) বিএনপির ক্যাডার বরি(৩৭) মুক্তিযুদ্ধা আমান মেম্বারের হত্যাকারী বাচ্চু(৪৫) কিরিচ রিপন(২৮) রফিকুল(৩০)
নিহত হলেন-উস্হি ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা বদরুল(৪০)।

বুধবার বিকেলে কান্দিপাড়া বাজারে মনোনয়ন প্রত্যাশী আ.হোসেন দীপুর পোষ্টার লাগান বদরুল। তার পরদিন এমপি বাবেল এর পিএস সোহেল এর হুকুমে একদল সন্ত্রাসীরা তাকে বাজার থেকে তুলে নিয়ে পিএস সোহেল এর উপস্থিতিতে এই ঘটনা ঘটে। নিহত আওয়ামী যুবলীগ নেতা বদরুলকে বিকেলে গফরগাঁও উপজেলার কান্দিপাড়া বাজার এলাকাসহ বিভিন্ন স্থান আ.লীগের উন্নয়নের পোষ্টার লাগান তারপর বৃহস্পতিবার দিন তাকে ধরে নিয়ে যাওয়া হয় কান্দিপাড়া গার্লস স্কুলে বাবেল এমপির পিএস সোহেলের এর কাছে পি এস এর হুকুমে আটকে রেখে প্রথমে নির্যাতন করা হয়। এরপর পিটিয়ে তাকে আহত করা হয়।

তিনি জানান, পিএস সোহেল ও বিএনপির লোকজন এই ঘটনার নেতৃত্ব দেন। এভাবে ফাহমী গোলন্দাজ বাবেল এর পিএস এর সোহেলের উপস্থিতিতে এক ঘন্টা নির্যাতনের পর স্হানীয় লোকজন খবর পেয়ে আহত বদরুলকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা করায়।

নির্যাতনের স্বীকার বদরুল চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে নিজ বাড়িতে মৃত্যু বরন করেন। নিহত বদরুলের লাশ ময়না তদন্তের জন্য মঙ্গলবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করে থানাা পুুুলিশ।

নিহত আওয়ামী লীগ নেতা বদরুল তেরোশ্রী এলাকার মৃত শেখ আব্দুল জব্বারের ছেলে এবং আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আ.হোসেন দীপুর কর্মী।

এদিকে আওয়ামী লীগ নেতা বদরুল এর মৃত্যুর ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময়ে ওই এলাকায় উত্তেজনা দেখা দেয়। পরে ময়মনসিংহ শহর থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এলাকা বাসী একটি কথা বার বার বলতে ছিলো আর কত বঙ্গবন্ধুর সৈনিকের লাশ দেখতে চান এমপি বাবেল সাহেব! আর কত আ.লীগের লাশ দেখে আপনি শান্ত হবেন! এমন প্রশ্ন স্হানীয় নেতাকর্মীদের।

এই ঘটনার সাথে জড়িতদের মধ্যে এমপি বাবেলের পিএস সোহেলসহ সকলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি এলাকা বাসীর।

ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ওসি। এঘটনার ব্যাপারে ফেসবুক যোগাযোগ ম্যাধ্যমে গফরগাঁওয়ের নেতাকর্মীরা ব্যপক লেখালেখি করে ঘটনার বিচার দাবি করছেন ।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*