প্রাণের ৭১

গত বছর দত্তক নেয়া কন্যা ও স্বামীর সঙ্গে নগ্ন অবস্থায় ছবি তুলে বিতর্কিত সানি লিওন!

বিনোদন ডেস্ক: গত বছর কন্যা নিশাকে দত্তক নেন সাবেক পর্ন তারকা সানি লিওন। এই বছর সারোগেসির মাধ্যমে দুই পুত্রের মা হয়েছেন এই অভিনেত্রী। মাঝেমধ্যেই ছেলেমেয়েদের সঙ্গে কাটানো নানা মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করতে দেখা যায় তাকে। এবার স্বামী ও দত্তক নেয়া কন্যাকে নিয়ে নগ্ন ছবি তুলে বিতর্কিত হলেন সানি লিওন।

গত ১৭ জুন বাবা দিবস উপলক্ষে স্ত্রী সানি ও আড়াই বছরের মেয়ে নিশাকে নিয়ে বোল্ড একটি ছবি পোস্ট করেন ড্যানিয়েল ওয়েবার। যে ছবির মাধ্যমে তিনি সানি ও নিশার প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করেছেন। আর এই ছবি ঘিরেই সোশ্যাল সাইটে ট্রোল হতে হয় সানি ও ড্যানিয়েলকে। কারণ ছবিতে তিনজনকেই নগ্ন অবস্থায় দেখা গেছে।

ছবিটি পোস্ট করে ক্যাপশনে ড্যানিয়েল লিখেছেন, ‘আজ বাবা দিবস। তাই এই ছবির মাধ্যমে গভীর ভালোবাসা জানাচ্ছি। ধন্যবাদ সানি, নিশার সঙ্গে দেখা করিয়ে দেওয়ার জন্য এবং তাকে ভালোবাসার জন্য। সেই সঙ্গে আমাদের দুজনকেই ভালোবাসা দেওয়ার জন্য। তুমি সবসময়ের জন্য সেরা। নিশা এখন আমাদের জীবনের সবকিছু। সে আমার হৃদয় জয় করে নিয়েছে।’

ছবিতে ড্যানিয়েলকে টপলেস অবস্থায় শুধু জিনস পরে থাকতে দেখা গেছে। আর সানি প্রায় নগ্ন অবস্থাতেই রয়েছেন। আর তাদের আদরের মেয়ে নিশা রয়েছে সানি ও ড্যানিয়েলের মাঝে। শরীরের ব্যক্তিগত অংশগুলো সানি ঢেকে রেখেছেন মেয়েকে দিয়ে। এই ছবিটিই বিতর্ক সৃষ্টি করে ইনস্টাগ্রামে। তবে ছবিটি দেখে কেউ কেউ আবার সানি ও ড্যানিয়েলকে সমর্থন করেছেন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*