প্রাণের ৭১

গাইবান্ধায় মাদক বিক্রিতে বাধা দেয়ায় আ.লীগ নেতাকে কুপিয়ে জখম

গাইবান্ধায় ইয়াবা বিক্রিতে বাধা দেওয়ায় আওয়ামী সেচ্ছাসেবক লীগের ইউনিয়ন শাখার আহবায়ক সায়দুর রহমান (৩৫) নামে এক নেতাকে কুপিয়ে জখম করেছে আফজাল হোসেন (৩২) নামে এক মাদক বিক্রেতা।

শনিবার (২ জুন) বিকেলে এ ব্যাপারে সায়দুর রহমান বাদি হয়ে গাইবান্ধা সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বর্তমানে আহত অবস্থায় সায়দুর গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে শুক্রবার (১ জুন) বিকেলে গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের হাসেম বাজার এলাকায় এ ঘটনা ঘটে।আহত সায়দুর রহমান খোলাহাটি ইউনিয়নের খোলাহাটি দুলালের ভিটা গ্রামের শামসুজ্জোহা মিয়ার ছেলে।

অভিযোগে সুত্রে জানা যায়, আফজাল হোসেন এলাকার একজন চিন্হিত মাদক বিক্রেতা। গাইবান্ধা সদর থানায় তার বিরুদ্ধে মাদক মামলাও রয়েছে। অনেক দিন থেকে আফজাল হোসেনের ইয়াবা বিক্রিতে বাধা প্রদান করে আসছিল সায়দুর। এতে সায়দুরের প্রতি আফজাল হোসেন ক্ষুব্ধ হয় এবং তাকে না না ভাবে হুমকীও প্রদান করে।

শুক্রবার (১ জুন) বিকেলে হাসেম বাজার এলাকায় সায়দুরকে দেখে আফজাল ও তার লোকজন সায়দুরের উপর চড়াও হয়। এক পর্যায়ে তারা সায়দুরকে ধারালো বেকি দিয়ে মাথায় এবং শরীরের বিভিন্ন অংশে আঘাত করে। সায়দুরের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে আফজাল ও তার লোকজন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা অসুস্থ সায়দুরকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মো. শাহরিয়ার বলেন, অভিযোগটি গুরুত্বের সাথে দেখা হচ্ছে এবং সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*