প্রাণের ৭১

গোপনভাবেই নিকের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেললেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক- প্রিয়াঙ্কা ও নিককে নিয়ে বেশ কিছুদিন ধরেই জোর গুজব চলছে। বিভিন্ন জায়গায় ঘনিষ্ঠভাবে দেখাও গিয়েছে তাঁদের। কিন্তু তাও প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন গায়ক নিক জোনসের সঙ্গে তাঁর সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি। তবে এতসব জল্পনা–গুজবের মাঝেও আসল কাজটা সেরে ফেললেন প্রিয়াঙ্কা।

বিশেষ সূত্রের খবর, খুব গোপনভাবেই নিক জোনসের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছেন তিনি। তবে এই খবর কতটা সত্য, তা নিশ্চিত করে কিছু জানা যায়নি। প্রিয়াঙ্কা চোপড়া বা তাঁর পরিবারের পক্ষ থেকেও এ নিয়ে কিছু জানানো হয়নি।

সালমান খান অভিনীত ‘‌ভারত’‌ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় করার কথা থাকলেও, আচমকাই সেই ছবি থেকে সরে যান তিনি। ছবির পরিচালক আলি আব্বাস জাফার তাঁর টুইটে জানান, ‘‌প্রিয়াঙ্কা নিজেকে এই প্রজেক্ট থেকে সরিয়ে নিয়েছেন এক বিশেষ বিশেষ কারণে। প্রিয়াঙ্কা তাঁর এবং নিকের নেওয়া সিদ্ধান্তের কথা জানিয়েছেন। আমরা খুব খুশি হয়েছি। ভারত ছবির গোটা টিমের পক্ষ থেকে প্রিয়াঙ্কাকে অনেক অনেত শুভেচ্ছা এবং আগামী জীবন তাঁর আরও আনন্দময় হয়ে উঠুক।’‌ বেশ কিছু মাস ধরেই প্রিয়াঙ্কা–নিকসের প্রেমের খবরে সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছিল।

নিকের সঙ্গে সম্প্রতি তিনি তাঁর ৩৬তম জন্মদিনও পালন করেছেন। সঙ্গে ছিলেন নিকের ভাই জো এবং তাঁর প্রেমিকাও। তার আগে পিগি চপসের সঙ্গে নিক ভারতে এসে তাঁর মায়ের সঙ্গেও দেখা করে যান। গোয়াতে প্রিয়াঙ্কা–নিক এবং পরিণীতি চোপড়া ছুটিও কাটান। মুকেশ আম্বানির পারিবারিক অনুষ্ঠানেও নিকের হাত ধরে আসতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। ইনস্টাতে একে–অপরের ছবিতে লাইক এবং মন্তব্য করলেও কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দু’‌জনের কেউই।

তবে বাগদানের খবর সামনে আসলেও শুক্রবার প্রিয়াঙ্কাকে মুম্বইয়ের একটি জিম থেকে বের হতে দেখা যায়। কিন্তু তাঁর বাঁ–হাতের আঙুলে দেখা মেলেনি কোনও আংটির। তবে কি তিনি বাগদানের খবর প্রকাশ্যে আনতে চান না বলেই আংটি খুলে রেখেছেন? ‌যদিও বাগদান পর্বের খবরের পরই তাঁর বিয়ের খবরও প্রকাশ্যে এসেছে। সূত্রের খবর, অক্টোবরেই প্রিয়াঙ্কা বিয়ে করতে চলেছেন নিককে। খবর সত্যি হলে, অনুষ্কা–সোনমের পর প্রিয়াঙ্কাও বিয়ের পিঁড়িতে বসছেন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*