প্রাণের ৭১

চট্টগ্রামবাসীকে শেখ আতাউর রহমানের ঈদ শুভেচ্ছা

মোহাম্মদ হাসানঃ চট্টগ্রাম উত্তর জেলার সকল নাগরিককে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শেখ মোঃ আতাউর রহমান।

তিনি করোনার এই দুঃসময়ে একে অপরের সাথে আনন্দ ভাগাভাগি করে এবারের ঈদ পালনে আহবান জানিয়েছেন। পাশাপাশি ঈদের এই সময়ে নিজের পরিবার পরিজনকে সময় দিয়ে ঘরে থাকার মধ্যেই আনন্দ উপভোগে আহবান রেখেছেন।

ঈদ উপলক্ষে দেয়া এক বিশেষ বার্তায় তিনি আরো জানান, এবার কঠিন সময়ের মধ্য দিয়ে চট্টগ্রামবাসী ঈদের এই আনন্দের সময় পার করছে। অদৃশ্য শক্তি করোনার সাথে লড়াই করে দেশের মধ্যে করোনা হটস্পট খ্যাত এই চট্টগ্রাম জেলার মানুষ টিকে আছে। প্রতিদিনি এখানে আক্রান্তের সংখ্যা বাড়লেও মানুষ চেষ্টা করছে যেন করোনাকে জয় করে দ্রুত এ অবস্থা থেকে উত্তরণ করা যায়।

ইতোমধ্যে ঈদের এই আনন্দ আমরা একে অপরের সাথে ভাগাভাগি করে নিতে চেষ্টা করছি। সামনের দিনেও আমরা আমাদের পাশের মানুষটির খোঁজ খবর রেখে একে অপরের সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সবাইকে ক্ষুদামুক্ত রাখতে চেষ্টা করবো।

তিনি সবাইকে করোনা থেকে মুক্তির জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনার পাশাপাশি ঘরেই পরিবারের সকলের সাথে উৎসবের মধ্য দিয়ে ঈদ উদযাপনের আহবানে জানিয়ে সকলকে অগ্রীম ঈদ মোবারক জানিয়েছেন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*