প্রাণের ৭১

চট্টগ্রামের মিরসরাইতে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার

চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রাম জেলার মীরসরাই থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে কোটি ইয়াবা ট্যাবলেট এবং ০১টি মাইক্রোবাসসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব ৭ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম থেকে একটি মাইক্রোবাস যোগে বিপুল পরিমাণ মাদক নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ১৫ এপ্রিল ২০১৮ ইং তারিখ ২০১৫ ঘটিকার সময় র‌্যাবের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার মীরসরাই থানাধীন নিজামপুর রেদোয়ান ফিলিং স্টেশন এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে।

এ সময় চট্টগ্রাম হতে ঢাকাগামী ০১টি মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা মাইক্রোবাসটিকে থামিয়ে আসামী ১। মোঃ বিপ্লব মিয়া (৩২), পিতা-আমিন মিয়া, গ্রাম-আড়পাড়া নামা বাজার, থানা-সাভার, জেলা-ঢাকা এবং ২। মোঃ সুমন মিয়া (২৮), পিতা-আবু তাহের, গ্রাম-ফুলঘর (ভূইয়া বাড়ী), থানা-মুরাদনগর, জেলা-কুমিল্লা’দেরকে আটক করে। পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তার দেখানো ও সনাক্ত মতে মাইক্রোবাসটি (ঢাকা-মেট্রো-চ-৫১-৩০৩২) তল্লাশী করে গাড়িটির ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ১,২৪,৪০০ পিস ইয়াবা উদ্ধারসহ উক্ত মাইক্রোবাসটি জব্দ করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য প্রায় ০৬ কোটি ২২ লক্ষ টাকা এবং জব্দকৃত মাইক্রোবাসটির আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*