প্রাণের ৭১

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু নেই,শনাক্ত ১০৭ সুস্থ ৪২

মোহাম্মদ হাসানঃ ভয়াবহ বৈশ্বিক মহামারী করোনায় চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন করে ১০৭ জন শনাক্ত হলেও এই সময়ে করোনা আক্রান্ত হয়ে কোনো রোগী মারা যাননি বলে জানিয়েছে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়।তবে এখন পর্যন্ত এই জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ২১৬ জন।

চট্টগ্রামে নতুন করে শনাক্ত হওয়া ১০৭ জন সহ মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১ হাজার ৫৯৭জন। নতুন করে আক্রান্তদের মধ্যে নগরের ৮০ জন এবং উপজেলায় ২৭ জন।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বী আজ ১৩ জুলাই সোমবার সকালে তথ্য জানান । চট্টগ্রামের চারটি ও কক্সবাজারের একটি ল্যাবে মোট ৫৯৭ টি নমুনা পরীক্ষা করে ১০৭ জনের করোনা শনাক্ত করা হয়। ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে কেউ মারা যায়নি চট্টগ্রামে। চট্টগ্রাম করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত মারা গেছেন ২১৬জন।২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন আরও ৪২ জন। ফলে এখন পর্যন্ত একহাজার ৩৯৭ জন রোগী করোনাজয় করলেন।বাসায় চিকিৎসা নিয়ে সুস্থ আরো প্রায় পাঁচ হাজার মানুষ।

উপজেলা পর্যায়ে নতুনভাবে করোনা শনাক্ত ২৭ জনের মধ্যে শীর্ষস্থান ধরে রেখেছে হাটহাজারী উপজেলা। সেখানে ৭ জনের দেহে করোনাভাইরাস পাওয়া যায়। দিনের দ্বিতীয় সর্বোচ্চ করোনা রোগীর খোঁজ মেলে রাউজানে, ৫ জন। এছাড়া আনোয়ারায় ৪ জন, রাঙ্গুনিয়া ও মীরসরাইয়ে ৩ জন করে, লোহাগাড়ায় ২ জন এবং বোয়ালখালী, ফটিকছড়ি ও সীতাকুণ্ডে ১ জন করে করোনা রোগী শনাক্ত হয়েছে।



(পরবর্তি সংবাদ) »



মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*