প্রাণের ৭১

চট্টগ্রামে জোরারগঞ্জে র‌্যাবের সাথে জঙ্গিদের গোলাগুলি।

স্থানীয় সংবাদদাতাঃ চট্টগ্রামের মীরসরাই উপজেলার জোরারগঞ্জ এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব। শুক্রবার ভোররাত তিনটা থেকে জোরারগঞ্জের চিনকি আস্তানার সোনা পাহাড় কাছাকাছি ‘চৌধুরী ম্যানসন’ নামে একটি বাড়ি ঘিরে অভিযান শুরু করেছে র‌্যাব-৭।

র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্প অধিনায়ক শাফায়াত জামিল ফাহিম জানায়, গোপন সংবাদ পেয়ে ভোররাতে জোরারগঞ্জ এলাকায় অভিযানে যায় র‌্যাব। অভিযান শুরুর এক ঘণ্টা পর চারটার দিকে র‌্যাব সদস্যরা চারদিক ঘেরাও করে বাড়ির কাছাকাছি পৌঁছলে বাড়ির ভেতর থেকে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়া হয়।

তিনি আরো জানায়, এর কিছুক্ষণ পরে বাড়ির ভেতরে বিকট শব্দে কয়েকটি বিস্ফোরণের শব্দ শোনা যায়। এখন জঙ্গি আস্তানা ঘিরে রাখা হয়েছে। ঢাকা থেকে বোমা অপসারণকারী দল রওনা হয়েছে। তারা আসলেই আস্তানাটিতে ঢোকা হবে। সেখানে কী পরিমাণ বিস্ফোরক আছে, তা পরে জানাতে পারব।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাশকুর রহমান বলেন, জোরারগঞ্জ বিএসআরএম স্টিল মিল ও বারইয়ার হাঁটের মাঝামাঝি সোনা পাহাড় এলাকার একটি বাড়িতে অবস্থান নেয় জঙ্গিরা।

তিনি বলেন, বাড়ির মালিক ও কেয়ারটেকারসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়া হয়েছে।

আস্তানাটিতে তিন থেকে চার জন জঙ্গি থাকতে পারে বলে ধারণা করছে র‌্যাব। র‍্যাব যাদের জঙ্গি বলে সন্দেহ করছে তারা এ বাড়িতে সেপ্টেম্বরের ২৯ তারিখ থেকে অবস্থান করছে বলে আইনশৃঙ্খলা বাহিনীটি জানিয়েছে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*