প্রাণের ৭১

চট্টগ্রামে মিরসরাইতে মোটর সাইকেল দূর্ঘটনায় ইঞ্জিনিয়ার রাকিবের মৃত্যু।

মিরসরাইয়ে বেপরোয়া ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুরে বারইয়ারহাট-রামগড় সড়কের করেরহাট গণিয়াতুল উলুম মাদ্রাসার সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম রাকিবুল ইসলাম মাসুদ (২৭)। সে হিঙ্গুলী ইউনিয়নের (৯নং ওয়ার্ডের) পূর্ব হিঙ্গুলী গ্রামের শফি উল্লাহ কেরানী বাড়ির মোহাম্মদ হোসেনের ছেলে। সে ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনলোজি থেকে মেক্যানিকাল ইঞ্জিনিয়ারিং পাশ করে।

স্বজনদের থেকে জানা যায়-বৃহস্পতিবার দুপুরে মাসুদ পারিবারিক কাজে বাড়ি থেকে করেরহাট বাজার হয়ে হাবিলদার বাসাতে নানার বাড়িতে যাচ্ছিল। এসময় রামগড় থেকে ছেড়ে আসা দ্রুত গতির একটি ট্রাক করেরহাট গনিয়াতুল উলুম মাদ্রাসার সামনে এসে তাকে সামনে দিয়ে ধাক্কা দেয়। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে বারইয়ারহাট জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তির উদ্দেশ্যে নেওয়ার পর বিকাল সাড়ে ৪টায় তার মৃত্যু হয়।

নিহতের খালাত ভাই ইউরোপ প্রবাসী আবদুল্লাহ আল জিহাদ প্রান্ত জানায়,নিহত মরহুম রাকিবুল ইসলাম মাসুদ এর সপ্ন ছিল ইউরোপে এসে ব্যাবসা করে প্রতিষ্টিত হওয়া। কাজের ভিসায় ইউরোপের দেশ মাল্টায় বৈধভাবে আসার প্রয়োজনীয় সকল কার্যক্রম সম্পন্ন করে। এমতাবস্থায় এই মর্মান্তিক দূর্ঘটনার সাথে তার সপ্নের মৃত্যু ঘটে।

বাংলাদেশের সময় রাত সাড়ে ৯টাই (৭ই জানুয়ারী)নিহতের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। মৃত্যুটি অপমৃত্যু দূর্ঘটনাজনিত হওয়ার কারনে হাসপাতাল ও পুলিশ স্টেশন এর নিয়ম শেষ করে রাত্রে বাড়ীতে লাশ নিয়ে আসা হবে, আগামীকাল সকাল ১০টা (৮ই জানুয়ারি) পারিবারিক কবরস্থানে দাফন করা হবে






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*