প্রাণের ৭১

চট্টগ্রামে সাবেক মন্ত্রীপুত্র সুমু’র মহৎ উদ্যোগ

মোহাম্মদ হাসানঃ মীরসরাইসহ উত্তর চট্টগ্রামের মধ্যবিত্তদের পাশে থাকতে চান সাবেক মন্ত্রীপুত্র দেশের খ্যাতনামা ব্যাবসায়ী সাবেদ উর রহমান সুমু। তিনি বলেন, আমার এ উদ্যোগ আমার পিতা সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও আমার ভাই মাহবুব রহমান রুহেল এর সহায়তায় সংশ্লিষ্ট আওয়ামী লীগ নেতৃবৃন্দের মাধ্যমে বস্তবায়ন করতে চাই।

চলমান শতাব্দীর ভয়াবহ মহামারী করোনা ভাইরাস পরিস্থিতিতে কক্সবাজার চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজের সিনিয়র সহ-সভাপতি, মীরসরাইয়ের আলোকিত পরিবারের সন্তান সাবেক মন্ত্রী পুত্র সাবেদুর রহমান সুমু চট্টগ্রামের মীরসরাই উপজেলা তথা উত্তর চট্টগ্রামের যে কোন মধ্যবিত্ত পরিবারের সদস্য যাঁরা না পারেন বলিতে না পারেন সহিতে এমন মানুষদের বাস্তবিক অবস্থা বিবেচনায় সকলের প্রতি এক বিশেষ অনুরোধ জানিয়েছেন।

সাবেদুর রহমান আজ সংবাদ মাধ্যমে বলেছেন বিশ্ব তথা দেশ আজ এক চরম সংকট মোকাবিলা করে চলছে। তেমনি আমি আমার দাদা যেমন এমএলএ ছিলেন তেমনি পিতাও সাত বারের এমপি ও সাবেক মন্ত্রী হিসেবে কৈশোর থেকে আজ অবদি সাধারণ মানুষের খুব কাছাকাছি মেশার সুযোগে আমার প্রতিয়মান হয়েছে যে, বৈশ্বিক এ ভয়াবহ পরিস্থিতিতে আমার দেশ তথা উত্তর চট্টগ্রাম এবং মীরসরাইয়ের মধ্যবিত্ত পরিবারগুলো আজ নীরবে কাঁদছে বা হতাশ হয়ে পড়েছেন। আমি তাদের একজন হয়ে বলছি কোন লাজ লজ্জা না রেখে একাকি আমার নিন্মোক্ত মোবাইল নম্বরে ফোন করুন আা এসএমএস দিন, আমি কথা দিলাম অত্যন্ত গোপনে আপনার কাছে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে যাবে।

তবে এক্ষেত্রে সাবেদুর রহমান সুমু এটাও উল্লেখ করেন যে কেউ ফান বা সামর্থবান হয়েও ফোন বা এসএমএস করেন সেটাও আমলে এনে প্রয়োজনীয় পদক্ষেপ সহ দৃষ্টান্ত মূলক ব্যাবস্থা গ্রহণে কার্পণ্য করবেন না।

জনাব সাবেদুর রহমান সুমু এর সাথে ম্যাশেজ যোগাযোগ নম্বর ০১৮১৯১১৮৫২৫ /০১৯১৭০২৬৫৯৫।

তিনি এ সংকটময় সময়ে সকলকে আতংকিত না হয়ে সচেতন হয়ে ঘরে থেকে দেশরত্ন শেখ হাসিনা ঘোষিত করোনা যুদ্ধে সৈনিক হিসেবে সকলকে আন্তরিক হওয়ার আহ্বান জানান।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*