প্রাণের ৭১

চাঁদপুরে মাদকের টাকা না পেয়ে ছেলের হাতে বাবা খুন

চাঁদপুরের হাজীগঞ্জে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন হয়েছেন বৃদ্ধ বাবা। রবিবার বিকেলে হাজীগঞ্জ পৌরসভার রান্ধুনীমুড়া গ্রামের কাজিমউদ্দীন বেপারী বাড়িতে নির্মম এই হত্যাকাণ্ড ঘটে।

পুলিশ জানিয়েছে, নিহত তাজুল ইসলামের (৭০) ছেলে সুমন (২৮) মাদকের টাকার জন্য তার বাবাকে ধারালো দা দিয়ে উপর্যুপরি পেটে আঘাত করে। একই সঙ্গে দায়ের কোপে বৃদ্ধ তাজুল ইসলামের বাম পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনার পরপরই ঘাতক ছেলে গাঢাকা দিয়েছে।

নিহত তাজুল ইসলামের স্ত্রী ফিরোজা বেগম জানান, আমার ছেলে সুমন ইয়াবা ট্যাবলেট খেতো। রবিবার বিকেলে ইয়াবা কেনার টাকার না পেয়ে প্রথমে ঘরে ভাঙচুর করে। পরে ধারালো দা দিয়ে তার বাবাকে কোপাতে থাকে। ফিরোজা বেগম আরো জানান, মাদকাসক্ত ছেলে সুমনের অত্যাচারে আমরা অতিষ্ঠ ছিলাম। একবার তাকে জেলহাজতে দেওয়া হয়। পরে সংশোধন হয়েছে ভেবে জেল থেকে ছাড়িয়ে আনা হয়। কিন্তু স্বভাব পরিবর্তন হয়নি। ফলে তার হাতেই আমার স্বামীকে প্রাণ দিতে হলো।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদুল ইসলাম জানান, নিহত তাজুল ইসলামের ছেলে মাদকাসক্ত সুমনকে দুইবার জেলে দেওয়া হয়েছিল। তার মা-বাবা পরে ছেলেকে ছাড়িয়ে আনেন।

তিনি আরো বলেন, সন্ধ্যায় নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার পর ঘাতক ছেলে পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে বলে জানান ওসি।

রবিবার রাত ৯টা পর্যন্ত এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*