প্রাণের ৭১

ছোড়া উদ্ধার অভিযানে বন্দুকযুদ্ধ! হত্যা মামলার আসামি নিহত

হত্যাকাণ্ডে ব্যবহার করা ছোড়া উদ্ধার অভিযানে গিয়ে ‘কথিত’ বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন আবদুল হান্নান প্রকাশ সোহেল নামে এক মাদক ব্যবসায়ী। শুক্রবার গভীর রাতে সাতকানিয়া সদর ইউনিয়নের দক্ষিণ রূপকানিয়া গাজি পাড়া কোতোয়াল দিঘীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত হান্নান যুবলীগ নেতা মোসাদ্দেক হত্যা মামলার অন্যতম আসামি। গত ২২ জুন মাদক ব্যবসার প্রতিবাদ করায় মাদক ব্যবসায়ী হান্নান ছুরিকাঘাতে মোসাদ্দেক নামে এক যুবলীগ নেতাকে ছুরিকাঘাত করে হত্যা করে।

 

একই ঘটনায় মোসাদ্দেকের ছোট ভাই মো ফয়সাল মারাত্বক ভাবে আহত হয়।

ঘটনার পর থেকে পলাতক ছিলেন বন্দুকযুদ্ধে নিহত আবদুল হান্নান।

সাতকানিয়া থানার ওসি শফিউর কবির বলেন, হান্নানকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে মোসাদ্দেককে খুনের কথা স্বীকার করে। হত্যাকাণ্ডে ব্যবহার করা ছোড়া কোতোয়াল দিঘীতে ফেলে দেয়ার কথা জানান হান্নান।

 

পুলিশ হান্নানকে নিয়ে ছোড়া উদ্ধারে গেলে তার সহযোগীরা পুলিশের উপর গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। এসময় সহযোগীদের ছোড়া গুলিতে মারাত্বক ভাবে আহত হয় মোসাদ্দেক। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ওসি জানান, ঘটনাস্থল থেকে ৬৫ পিস ইয়াবা, আধা লিটার চোলায় মদ, এলজি, তিন রাউন্ড কার্তুজ ও চার রাউন্ড কার্তুজের খোসা, তাসসহ মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করা।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*