প্রাণের ৭১

জাতীয় সংসদ অধিবেশনে স্কুল খুলে দেয়ার অনুরোধ

মোহাম্মদ হাসানঃ শিক্ষার্থীদের আশু ভবিষ্যতের কথা ভেবে দ্রুত শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিতে শিক্ষা মন্ত্রণালয়কে অনুরোধ জানালেন জাতীয় সংসদের সদস্যবৃন্দ।

আজ কুড়ি জানুয়ারি বুধবার সকালে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনীত ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে স্কুল খুলে দেওয়ার দাবি জানান সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী ও সরকার দলীয় সংসদ সদস্য লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মো. মোতাহার হোসেন।

জাতীয় সংসদ অধিবেশনে মো. মোতাহার হোসেন বলেন, আমাদের শিক্ষা এগিয়ে যাচ্ছে। কিন্তু করোনার কারণে আমরা এগুতে পারছি না। যেটাই বলেন ভার্চুয়াল ক্লাসই বলেন, আর যে ক্লাসই বলেন আসলে আমাদের গ্রামের ছেলে মেয়েরা এদিকে কোনভাবেই উপকৃত হতে পারছে না। কাজেই যতদ্রুত পারা যায় ব্যবস্থা গ্রহণ করে স্কুল খুলে দেওয়ার ব্যবস্থা করার জন্য অনুরোধ করছি।

একই দাবি করে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার (ছেলুন) বলেন, আমাদের ছেলে মেয়েরা লেখাপড়া করতে পারছে না। গ্রাম গঞ্জে তারা সঠিকভাবে ক্লাস করতে পারছে না। যার পরিপ্রেক্ষিতে আমার মনে হয় এ ব্যাপারে একটা চূড়ান্ত সিদ্ধান্ত শিক্ষা মন্ত্রণালয়ের নেওয়া উচিত। এবং আমাদের শিক্ষার্থীরা যাতে লেখা পড়া করতে পারে দূরত্ব বজায় রেখে সামাজিক দূরত্ব বজায় রেখে সেদিকে নজর দেওয়ার জন্য স্পিকারের মাধ্যমে প্রধানমন্ত্রীর মাধ্যমে শিক্ষামন্ত্রীকে অনুরোধ করব।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*