প্রাণের ৭১

জোরারগঞ্জ ইউনিয়নবাসীর দোয়া চান নুর মোহাম্মদ সেলিম

মোহাম্মদ হাসানঃ চট্টগ্রামের মীরসরাই উপজেলার ৩নং জোরারগঞ্জ ইউপি নির্বাচনে দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা, মীরসরাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য, নবগঠিত উপজেলা আওয়ামী লীগের সহ-দফতর সম্পাদক নুর মোহাম্মদ সেলিম।

জোরারগঞ্জ ইউনিয়নের চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র আলোচনায় স্থান পায় সাবেক ছাত্র নেতা নুর মোহাম্মদ সেলিমের নাম। ইউনিয়নের বিভিন্ন এলাকায় দলীয় কর্মীদের আলোচনায় উঠে এসেছেন তিনি। একের পর এক চলছে গুঞ্জন।

স্থানীয় আওয়ামী লীগের কয়েকজন কর্মী বলেন, উচ্চশিক্ষিত একজন রাজনীতিবিদ। তিনি ছাত্র জীবন থেকে রাজনীতি করেছেন চট্টগ্রাম সিটি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দায়িত্ব পালন করে সাংগঠনিক কর্মকান্ডে জড়িত ছিলেন।

ব্যক্তিগত ভাবে পরিচ্ছন্ন ও কর্মী বান্ধব জনপ্রিয় নেতা তিনি। তাকে মনোনয়ন দিলে কর্মীরা খুশি হবে। আশা করি তিনি জোরারগঞ্জ ইউনিয়নের জনগণের ভাগ্যের উন্নয়নের জন্য কাজ করবেন এমন মন্তব্য কর্মীদের মুখে শোনা যায়।

তারা বলেন, আমরা সব সময় নৌকার পক্ষে রয়েছি। নুর মোহাম্মদ সেলিম একজন সৎ মানুষ। তার জন্য আমরা কাজ করব। তিনি নির্বাচিত হলে খেটে খাওয়া মেহনতি মানুষের পাশে থাকবেন বলে আমরা মনে করি।

ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন চাইবেন এমন প্রত্যাশার কথা ব্যাক্ত করে ডিনি এ প্রতিবেদকের মাধ্যমে জোরারগঞ্জ ইউনিয়ন বাসীর কাছে দোয়া পার্থী।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*