প্রাণের ৭১

ঢাকার কাছে পাত্তাই পেল না রাজশাহী

বিপিএলের প্রথম ম্যাচটা ম্যাড়মেড়ে হয়েছে। বোলারদের লড়াই হয়েছে বটে তবে দর্শকদের ক্ষুধা মেটেনি। দ্বিতীয় ম্যাচে ঢাকা ডায়নামাইটস-রাজশাহী কিংসের দিকে তাই চোখ ছিল সবার। ঢাকার ব্যাটসম্যান জাজাই দর্শকদের সেই টি-২০ ক্রিকেটার স্বাদ দিয়েছেন। তার ৭৮ রান এবং পরে নারিন-শুভাগতর ৩৮ রানে ভর করে ৫ উইকেট হারিয়ে ১৮৯ রান তোলে সাকিবের দল ঢাকা।

এরপর ব্যাটে নেমে শুরুতেই বিপাকে পড়ে রাজশাহী। দলীয় ২৪ রানে শুরু হয় তাদের উইকেট পড়া। তা আর থামেনি। শেষ পর্যন্ত ১০ বল হাতে রেখে ১০৬ রানে থামে তরুণ বিপিএল অধিনায়ক মেহেদি মিরাজদের ইনিংস। রাজশাহীর হয়ে সর্বোচ্চ ২৯ রান করেন মোহাম্মদ হাফিজ। এরপর আর কেউ দাঁড়াতে পারেনি। দ্বিতীয় সর্বোচ্চ রান নয়ে নামা আরাফাত সানির ১৮। আর তৃতীয় সর্বোচ্চ রান শেষে ব্যাট করা মুস্তাফিজের ১১। শেষ পর্যন্ত ৮৩ রানের বড় ব্যবধানে হারে তারা।

ঢাকার হয়ে ৩ ওভারে ৭ রান দিয়ে ৩ উইকেট নেন রুবেল হোসেন। এছাড়া মোহর শেখ নেন দুটি উইকেট। এর আগে ঢাকা শুরুতে উড়ন্ত শুরু করে। ১০ ওভারের মধ্যে কোন উইকেট না হারিয়ে শতরান পূর্ণ করে। এরপর নারিন এবং জাজাই আউট হলে ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় রাজশাহী। ঢাকার ১১৬ থেকে ১২৪ রানের মধ্যে চার উইকেট তুলে নেয়। কিন্তু পরে আন্দে রাসেল এবং শুভাগত বড় সংগহ এনে দেন দলকে। শুভাগত ১৪ বলে করেন ৩৮ রান। এছাড়া রাসেল ১৯ বলে ২১ রান করেন।

রাজশাহীর হয়ে এ ম্যাচে মোহাম্মদ হাফিহ ৩ ওভারে ১৫ রান দিয়ে ১ উইকেট পান। আরাফাত সানি তার করা ৩ ওভারে ২৩ রান দিয়ে নেন ২ উইকেট। এছাড়া মুস্তাফিজ ৪ ওভার হাত ঘুরিয়ে ২৭ রান দেয় উইকেট শূন্য থাকেন। পেসার আলাউদ্দিন বাবু ৩ ওভারে খান ৫৩ রান।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*