প্রাণের ৭১

ধর্ষণে বাধা, কিশোরীর মরদেহ গাছে ঝুলিয়ে দিল দুর্বৃত্তরা

১৫ বছরের এক কিশোরীকে রাস্তায় পিটিয়ে হত্যা করা হয়েছে। হত্যার পর ওই কিশোরীর মরদেহ ঝুলিয়ে দেওয়া হয়েছে গাছে। সেটাও ওই কিশোরীর ওড়না দিয়ে।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের মৈনপুরী জেলায় গত মঙ্গলবার। পুলিশ বলছে, একাদশ শ্রেণির ওই ছাত্রী স্কুলে গিয়েছিল গান্ধী জয়ন্তী অনুষ্ঠানে। অনুষ্ঠান শেষ হওয়ার পর স্কুল থেকে বাড়ি ফেরার পথেই আক্রান্ত হয় ওই ছাত্রী।

তার ওপর চড়াও হয় জনাচারেক দুষ্কৃতিকারী। ছাত্রীটিকে প্রথমে ধর্ষণের চেষ্টা করে তারা। ওই ছাত্রী বাধা দিতেই তার ওপর ঝাঁপিয়ে পড়ে চারজন। তারা রাস্তায় ফেলে বেধড়ক মারধর করতে থাকে ছাত্রীটিকে। প্রচণ্ড মারধরের চোটে ওই ছাত্রীর মৃত্যু হলে তারই ওড়না দিয়ে পেঁচিয়ে মরদেহ গাছে ঝুলিয়ে দেয় দুষ্কৃতিকারীরা।

এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। একজন এখনো পলাতক। ওই ছাত্রীর মরদেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। তার রিপোর্ট পেলে ছাত্রীটি ধর্ষিত হয়েছিল কি না, পুলিশ সে ব্যাপারে নিশ্চিত হবে।

চার বছর আগে এই মৈনপুরী থেকে ১১৪ কিলোমিটার দূরে অনেকটা একই ধরনের ঘটনা ঘটেছিল। ওই সময় দুই বোনকে গণধর্ষণের পর খুন করে তাদের দেহ গাছে ঝুলিয়ে দেওয়া হয়। দেশজুড়ে বিক্ষোভ হয়েছিল ওই ঘটনার প্রতিবাদে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*