প্রাণের ৭১

নেইমারকে রাখতে চাচ্ছে না পিএসজি!

জোর গুঞ্জন, আগামী গ্রীষ্মেই বার্সেলোনায় ফেরত যাচ্ছেন নেইমার। ১৯৩ মিলিয়ন পাউন্ডে তাঁকে ফেরত নেবে বার্সেলোনা, নাসের আল খেলাইফির সঙ্গে এমন চুক্তি হয়ে গেছে বলেই দাবি একটি গণমাধ্যমের।

ঘরের ছেলে কিলিয়ান এমবাপ্পেই যখন হয়ে উঠেছে বড় তারকা, তখন ‘পরের ছেলে’ নেইমারের পেছনে এত এত টাকা খরচ করার কী দরকার? এই চিন্তা থেকেই হয়তো নেইমারকে বার্সেলোনায় ফেরত পাঠিয়ে দেওয়ার কথা ভাবছে প্যারিস সেন্ত জার্মেই! জোর গুঞ্জন, আগামী গ্রীষ্মেই বার্সেলোনায় ফেরত যাচ্ছেন নেইমার। ১৯৩ মিলিয়ন পাউন্ডে তাঁকে ফেরত নেবে বার্সেলোনা, নাসের আল খেলাইফির সঙ্গে এমন চুক্তি হয়ে গেছে বলেই দাবি একটি গণমাধ্যমের। নেইমার অবশ্য ব্রাজিলিয়ান সার্ফার গ্যাব্রিয়েল মেদিনাকে সমর্থন দিতে গিয়েছিলেন পর্তুগালে। সাবেক বার্সেলোনা ফুটবলার হুলিয়ানো বেলেত্তির কথাতেও সেই আভাস, ‘আমার মনে হয়, নেইমার যদি আবার স্পেনে আসে, সেটা হবে বার্সেলোনাতেই। আমার মনে হয় না সে খুব বেশি দিন প্যারিসে থাকবে। মনে হয় না সে মাদ্রিদে যাবে। বার্সেলোনার সঙ্গে এই ব্রাজিলিয়ানের সম্পর্কটা অসাধারণ। ’ যদিও বার্সেলোনার ভাইস প্রেসিডেন্ট ইহোর্দি কার্দনার জানিয়েছেন, নেইমারকে নতুন করে সই করানোর কোনো আলাপ সাম্প্রতিক সময়ে হয়নি। কাতালান একটি রেডিও স্টেশনকে জানিয়েছেন, ‘বার্সেলোনার বোর্ড নেইমারকে ফেরানোর ব্যাপারে ভাবছেই না।

এটা এমন এক প্রশ্ন যেটার উত্তর দেওয়া সম্ভব নয়, কারণ এই নিয়ে কোনো কথাই হয়নি। সে নিজেই তো চলে গেছে। যদি এমন হতো যে আমরা তার ওপর আস্থা রাখছিলাম না, এখন তাকে আমরা ফিরিয়ে আনতে চাই। কিন্তু ব্যাপারটা তো আর তা নয়। ’ অন্যদিকে বার্সা কিংবদন্তি জাভি বলেছেন, ‘নেইমারকে মানুষ হিসেবে আরো পরিণত হতে হবে। যদিও তার সেই বিশাল সম্ভাবনা আছে, ব্যবধান গড়ে দেওয়ার মতো খেলোয়াড় হয়ে ওঠার। ’






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*