প্রাণের ৭১

নড়াইলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের স্ত্রীর দাফন সম্পন্ন

বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখের স্ত্রী মোছাঃ ফজিলাতুন্নেসার দাফন সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার বাদ এশা সদর উপজেলার ধুড়িয়া গ্রামে মেয়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।
পারিবারিক সূত্রে জানা গেছে, ফজিলাতুন্নেসার প্রথম জানাজা আজ সকাল সাড়ে ৮টায় বিজিবি সদর দপ্তরে অনুষ্ঠিত হয়। সেখান থেকে সড়ক পথে মৃতদেহ মাওয়া-কালনা হয়ে নড়াইল শহরের কুড়িগ্রামে যেখানে বসবাস করতেন সেখানে রাখা হয়।
বাদ আছর কুড়িরডোব মাঠে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এরপর মৃতদেহ নেওয়া হয় সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের নূর মোহাম্মদ নগরে বীর শ্রেষ্ঠ নূর মোহাম্মদ কমপ্লেক্স চত্বরে। সেখানে বাদ মাগরিব তৃতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে উপজেলার ধুড়িয়া গ্রামে চতুর্থ জানাজার নামাজ শেষে দাফন সম্পন্ন করা হয়।
নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের কুড়িরডোব মাঠে দ্বিতীয় নামাজে জানাজার পূর্বে মরহুমার প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন জেলা প্রশাসনের পক্ষে নড়াইল জেলা প্রশাসক আনজুমান আরা, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ ইয়ারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) কাজী মাহাবুবুর রশিদ, মাশরাফি বিন মর্তুজার পিতা গোলাম মর্তুজা স্বপন, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ট্রাস্টের সদস্য সচিব মোঃ আজিজুর রহমান ভূইয়া প্রমুখ।
পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের সন্তান শেখ মোঃ মোস্তফা কামাল। তিনি তার মায়ের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।
ফজিলাতুন্নেসা বুধবার ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।এর আগে ২৫ অক্টোবর নড়াইল শহরের কুড়িগ্রামের বাসায় অসুস্থ হয়ে পড়েন ফজিলাতুন্নেসা। এরপর অ্যাম্বুলেন্সযোগে ২৭ অক্টোবর তাকে বিজিবি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে সিএমএইচে নেওয়া হয়।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*