প্রাণের ৭১

পানির পরিবর্তে দোকান কর্মচারীর দেয়া এসিডপানে শিশুর মৃত্যু

দিনাজপুরের নবাবগঞ্জে পানির পরিবর্তে স্বর্ণের দোকানির দেয়া এসিডপানে মেফতাহুল জান্নাত সাবা (৪) নামে এক শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে। এমন অভিযোগে ওই স্বর্ণের দোকান মালিক সাইফুল ইসলামকে (৪০) আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ।

 

বুধবার দুপুর ১২টার দিকে নবাবগঞ্জ উপজেলা শহরের ‘সোমা জুয়েলার্স’ নামে একটি স্বর্ণের দোকানে এই ঘটনা ঘটে। মেফতাহুল জান্নাত নবাবগঞ্জ উপজেলার বিনোদনগর নন্দনপুর গ্রামের শাহাজুল ইসলামের মেয়ে। আটক সোমা জুয়েলার্সের মালিক মো. সাইফুল ইসলাম উপজেলার রামপুর এলাকার সবুজার রহমানের ছেলে।

 

মৃতের স্বজনেরা জানান, ‘বুধবার দুপুরে নবাবগঞ্জ উপজেলা শহরের ‘সোমা জুয়েলার্স’ নামে একটি স্বর্ণের দোকানে মেয়ে মেফতাহুল জান্নাতকে নিয়ে গহনা তৈরি করতে যান মোর্শেদা বেগম। সেখানে বিস্কুট খেয়ে শিশুটি মায়ের কাছে পানি খেতে চাই। এই সময়, ওই দোকানের কর্মচারী ভুল করে পানির বদলে স্বর্ণ পরিষ্কার করা এসিড খেতে দেয়। এসিড খেয়ে শিশুটি অজ্ঞান হয়ে পড়লে দ্রুত তাকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর শিশুটি মারা যায়।

 

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার (ভারপ্রাপ্ত) ডা. শাহাজাহান আলী জানান, শিশুটিকে নিয়ে তার মা মোর্শেদা বেগম স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছিল। প্রাথমিক চিকিৎসা দেওয়ার আগেই শিশুটি মারা গেছে। তবে শিশুটি মায়ের বর্ণনা অনুযায়ী সে পানির পরিবর্তে স্বর্ণের দোকানের এসিডপানে শিশুটির মৃত্যু হয়েছে।

 

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার চৌহান জানান, ‘স্বর্ণের দোকানের এসিড পান করে শিশু মৃত্যুর ঘটনায় দোকানের মালিক সাইফুল ইসলামকে আটক করা হয়েছে। শিশুটির লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

 

ইত্তেফাক/






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*