প্রাণের ৭১

পুলিশের আরও ৫২ সদস্যের করোনা জয়

মোহাম্মদ হাসানঃ শতাব্দীর ভয়াবহ বৈশ্বিক স্বাস্থ্য ঝুঁকি মহামারি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ যুদ্ধে বাংলাদেশের ফ্রন্ট ফাইটার্স খ্যাত বাংলাদেশ পুলিশের আরও ৫২ সদস্য করোন জয় করে সুস্থ হয়ে ঘরে ফিরেছেন।

বাংলাদেশ পুলিশের ফেসবুক পেজের পোষ্ট সূত্রে প্রকাশ,১৬ ও ১৭ জুন দুই দিনে বাংলাদেশ পুলিশের আরও ৫২ জন করোনা আক্রান্ত পুলিশ সদস্য করোনা ভাইরাসকে জয় করে করোনা মুক্ত হয়ে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়েছেন।

তাদের নমুনা পরীক্ষা-নিরীক্ষা করার পর বিশেজ্ঞ চিকিৎসকগণ তাদের করোনা মুক্ত ও সুস্থ ঘোষণা করেন। আজ বিকালে হাসপাতাল কর্তৃপক্ষ সুস্থ হওয়া পুলিশ সদস্যদের বিদায় জানান।

বাংলাদেশ পুলিশের করোনায় আক্রান্ত সদস্যগণ কেন্দ্রীয় রাজারবাগ পুলিশ হাসপাতাল (সিপিএইচ) ছাড়াও বিভাগীয় আধুনিক হাসপাতালগুলোতে চিকিৎসা গ্রহণ করছেন। আক্রান্ত পুলিশ সদস্যদের বিষয়ে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড.বেনজীর আহমেদ বিপিএম (বার) এর প্রত্যক্ষ তত্ত্বাবধানে সু-চিকিৎসার ব্যাবস্থা গ্রহণ করা হয়েছে।
এ পর্যন্ত চার সহস্রাধিকের বেশি করোনায় আক্রান্ত পুলিশ সদস্য করোনা মুক্ত হয়ে তাদের উপর অর্পিত দায়িত্ব পূণরায় পালন করছেন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*