প্রাণের ৭১

পুলিশ প্রধানের নি‌র্দেশে সড়‌ক-মহাসড়‌কের ১০৯ চাঁঁদাবা‌জ গ্রেফতার

মোহাম্মদ হাসানঃ দেশের বিভিন্ন অঞ্চলের সড়ক – মহাসড়কে চাঁদাবাজি -ছিনতাই যখন ক্রমশই বাড়তে বাড়তে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছিলো ঠিক সে সময়ে সড়ক-মহাসড়কের বিভিন্ন পয়েন্টে চাঁদাবাজির অভিযোগে আই‌জি‌পির নি‌র্দে‌শে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের অভিযানে ১০৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ পুলিশের ফেইসবুক পেইজে দেয়া পোষ্ট সূত্রে প্রকাশ, চলতি মাসের ১ তারিখ থেকে এ পর্যন্ত বাংলাদেশ পুলিশের সং‌শ্লিষ্ট ইউনিটগুলোর অভিযানে সড়ক-মহাসড়কের বিভিন্ন পয়েন্টে গাড়ি থেকে অবৈধভাবে চাঁদা তোলার অভিযোগে ৫১ টি মামলায় ১০৯ জন‌কে গ্রেপ্তার করা হয়েছে।

চলতি মাসের শুরুর দিকে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) যানবাহনে চাঁদাবাজি বন্ধ করতে উ‌দ্যোগ গ্রহন ক‌রেন। এ ল‌ক্ষ্যে সড়ক ও প‌রিবহন মা‌লিক শ্র‌মিক নেতৃবৃ‌ন্দের সা‌থে পু‌লিশ সদর দপ্ত‌রে আ‌য়ো‌জিত এক সভায় আ‌লোচনার পর তিনি পুলিশের ইউনিটগুলোকে চাঁঁদাবাজ‌দের বিরু‌দ্ধে ব্যবস্থা গ্রহ‌নের নির্দেশ দেন। আইজিপি’র নির্দেশনা অনুযায়ী পুলিশের সং‌শ্লিষ্ট ইউনিটগুলো সড়ক-মহাসড়কে চাঁদাবাজদের বিরু‌দ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করে চ‌লে‌ছে।যানবাহনে যেকোনো ধরনের চাঁদাবাজির ঘটনা শূন্যের কোঠায় নামিয়ে আনতে বাংলাদেশ পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*