প্রাণের ৭১

পেকুয়াতে ২ সহোদরকে গুলি নিহত ১, আটক ২

এইচ এম শহীদুল ইসলাম কক্সবাজার থেকেঃ কক্সবাজারের পেকুয়ায় দু’সহোদরকে গুলি করে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বাইম্যাখালী এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে পেকুয়া ডাঃ মুজিবুর রহমানের ক্লিনিকে ভর্তি করে। পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। গুলিবিদ্ধ শাহজাহান (৩৪) ও তার ছোট ভাই মো: হাসেম(২৬) বাইম্যাখালী এলাকার নুরুল হোসেনের ছেলে। শাহজাহান সদর ইউনিয়ন যুবলীগের নেতা। দু’জনের অবস্থা আশংকাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন। তাদেরকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

হাসেম হাসপাতালে মারা গেছে, এঘটনায় ২ জন আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন গত কয়েকদিন আগে শাহজাহানের একটি ছাগল চুরি হয়। এ নিয়ে বাইম্যাখালী গ্রামের তোফাইল,সাদ্দাম,সালাহ উদ্দিনসহ কয়েকজনকে আসামি করে পেকুয়া থানায় একটি অভিযোগ দায়ের করে শাহজাহান। মঙ্গলবার বিবাদির বিরুদ্ধে নোটিশ দেয় পুলিশ। ওইদিন নোটিশ দেয়াকে কেন্দ্র করে যুবলীগ নেতা শাহজাহানের সাথে অভিযুক্তদের দু’দফা বাকবিতন্ডা হয়।
স্থানীয়রা জানায় শাহজাহান ও তার ভাইসহ কয়েকজন রাতে বাড়ির পাশে সড়কে গল্প করছিলেন। এ সময় তোফাইলসহ ৮/১০জন অস্ত্রধারী শাহজাহান ও তার ভাই হাসেমকে লক্ষ্য করে দু’রাউন্ড করে। এতে তারা গুলিবিদ্ধ হয়ে সড়কে লুটে পড়ে। পরে অস্ত্রধারীরা বীরদর্পে পালিয়ে যায়।
পেকুয়া থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খান জানায় পুলিশ অস্ত্রধারীদের গ্রেফতার করতে অভিযান চালাচ্ছে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*