প্রাণের ৭১

বাঞ্ছারামপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কোপালেন ছাত্রদল নেতা

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা শফিকুল ইসলামকে কুপিয়ে জখম করেছেন ছাত্রদল নেতা এরশাদ মিয়া।

জুয়া খেলায় বাঁধা দেয়ায় উপজেলায় মঙ্গলবার সন্ধ্যায় রূপসদী কান্দাপাড়া দক্ষিণ হাঁডিতে শফিকুল ইসলামকে কুপিয়ে জখম করেন এরশাদ মিয়া ও তার সহযোগী আমজাদ, খোকন, অপু, টুটুলসহ অনেকে।

শফিকুল ইসলাম রূপসদী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক। আর এরশাদ মিয়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক।

শফিকুল ইসলামকে বাঞ্ছারামপুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শফিকুল ইসলামের ভাগিনা রায়হান উদ্দিন বাদী হয়ে বাঞ্ছারামপুর মডেল থানায় মঙ্গলবার রাতে ৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৫/৬ জনকে আসামি করে এজাহার জমা দিয়েছেন।

জানা গেছে, মঙ্গলবার এরশাদ ও তার সহযোগীরা মিলে জুয়ার আসর বসায়। এতে স্বেচ্ছাসেবক লীগ নেতা শফিক বাঁধা দেন। পরে জুয়ড়িরা সংঘবদ্ধ হয়ে হাতুড়ি, চাপাতি, ছুরি দিয়ে এলোপাথাড়ি হামলা করে শফিকের ওপর। এতে শফিকের মাথা, বুক, হাত ও পায়ে গুরুত্বর জখম হয়। ঘটনার পর থেকে নিজ বংশের প্রভাব খাটিয়ে শফিককে উল্টো হুমকি দিয়ে যাচ্ছে এরশাদ।

বাঞ্ছারামপুর মডেল থানার ওসি সালাহ উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এজাহার নেয়া হয়েছে। দ্রুত পদক্ষেপ নেয়া হবে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*