প্রাণের ৭১

বারইয়ারহাট পৌরসভায় বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন উদ্যাপন

মোহাম্মদ হাসানঃ চট্রগ্রামের মীরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভা কর্তৃপক্ষের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে উদ্যাপিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মদিন। বুধবার সকাল থেকে অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, ছবিতে বঙ্গবন্ধু শীর্ষক শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, শোভাযাত্রা ও গরিব অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণের মধ্য দিয়ে দিবসটি উদ্যাপন করা হয়।

এদিন সকাল ৯টায় স্থানীয় বারইয়ারহাট ডিগ্রি কলেজ মাঠ থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শেষ হয় পৌর এলাকার জিরো পয়েন্টে গিয়ে। এরপর জিরো পয়েন্ট এলাকায় স্থাপিত বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নবনির্বাচিত মেয়র রেজাউল করিম খোকন ও স্থানীয় নেতৃবৃন্দ। সকাল ১০টায় বারইয়ারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ে শুরু হয় ‘ছবিতে বঙ্গবন্ধু’ শীর্ষক ছবি আঁকা প্রতিযোগিতা। এতে অংশ নেয় স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিশু শিক্ষার্থী। দুপুর ১২টা থেকে শুরু হয় পৌর এলাকার ভাসমান ও দরীদ্র মানুষদের মাঝে মেজবানি খাবার বিতরণ।

বারইয়ারহাট পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা মুলকেতুর রহমান জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মদিন উপলক্ষ্যে আগামী ২৫ মার্চ পর্যন্ত আমাদের ধারাবাহিক কর্মসূচি চলবে। পৌর কর্তৃপক্ষের উদ্যোগে এসব আয়োজনের সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন পৌরসভার নবনির্বাচিত মেয়র রেজাউল করিম খোকন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*