প্রাণের ৭১

বিতর্ক উঠা ভাইরাল৷ ভিডিও নিয়ে যা বললেন সাকিব।

গতকাল মঙ্গলবার থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ে যেখানে দেখা যায় সাকিব আল হাসানের সাথে বাংলাদেশের জার্সি গায়ে দেয়া এক ব্যক্তির তর্ক হচ্ছে।

ভিডিওতে দেখা যায় সাকিব আল হাসানকে উদ্দেশ্য করে এক ব্যক্তি কিছু বলার পর, সাকিব ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখান।

শুরুতে অনেকেই বলছিলেন যে এই তর্ক নিরাপদ সড়ক আন্দোলন নিয়ে সাকিব আল হাসানের বক্তব্যের প্রেক্ষিতে হয়।

তবে সাকিব আল হাসান তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন ভিডিওটিতে যে বার্তা ছড়ানো হয়েছে তা ভুল।

Harrassment with Shakib Al Hasan

Posted by Kamal Ibna Pasha on Tuesday, 7 August 2018

বিবৃতিতে সাকিব যা বলেছেন হুবহু তা তুলে ধরা হলো, “আমার প্রিয় ভক্ত এবং অনুসারীদের উদ্দেশ্য করে কিছু কথা বলতে চাই। সম্প্রতি আমাকে নিয়ে একটি ভিডিও আপলোড করা হয়েছে যেখানে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ জয়ের পর লবিতে আমাকে এবং আমার একজন তথাকথিত ‘ফ্যান’ এর সাথে তর্ক বিতর্ক করতে দেখা যায়। এই ক্লিপটি সম্পূর্ণ ভুলভাবে উপস্থাপন করা হয়েছে যা প্রকৃত ঘটনা প্রকাশ করে না।”

“পর পর ম্যাচ থাকায় আমি এবং আমার সহকর্মী বেশ ক্লান্ত ছিলাম এবং আমরা আমাদের রুমে ফিরে যাচ্ছিলাম। আমরা আমাদের নিজস্ব সরঞ্জাম এবং ব্যাগ বহন করছিলাম তাই আমাদের হাত পূর্ণ ছিল যা কোনভাবেই অটোগ্রাফ দেয়া অবস্থায় ছিল না। আমরা সর্বদাই আমাদের ভক্তদের সাথে সময় কাটাতে পছন্দ করি এবং তাদের সাথে ছবি তুলে, অটোগ্রাফ দিয়ে মুহূর্তগুলি ভাগ করে নেওয়ার চেষ্টা করি। কিন্তু ভক্তদেরও বুঝতে হবে যে আমরাও মানুষ।”

ভক্তদের সমর্থনের প্রশংসা করে সাকিব আল হাসান তার বিবৃতিতে বলার চেষ্টা করেছেন যে, মাঠে ভালো খেলার চেষ্টার সাথে সাথে অনেক সময় খেলোয়াড়দের নিজেদের গুছিয়ে রাখা কষ্টের হয়।

তাঁর ভাষ্য অনুযায়ী, “আমাদের কি ব্যস্ত কিংবা ক্লান্ত অনুভব করার অনুমতি নেই?”

সাকিব বলেন তিনি তাঁর ভক্তদের অসম্ভব ভালোবাসেন এবং মাঠে তাদের জন্য খেলেন।

তাঁর ভাষ্যে, ‘আমি জানি কিছু মানুষ, যারা হয়তো আমাকে ফলো করে অথবা করে না, কিন্তু সর্বদা ছোট ছোট বিষয়ে আমাকে নিচু করতে পছন্দ করে। তাদের উদ্দেশ্যে বলতে চাই আমাদের থেকে ভাল কিছু প্রত্যাশা করতে হলে এই নীচু মানসিকতার পরিবর্তন প্রয়োজন। প্রত্যেকটা ম্যাচে আমরা এমনিতেই অনেক বেশি চাপে থাকি, নতুন কোন চাপ প্রয়োগ না করার জন্যে বিশেষ অনুরোধ করা হল। আর এই মানসিকতার বাইরে যারা আছেন আমি সর্বদা তাদের পাশে আছি।’






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*