প্রাণের ৭১

বিশ্বকাপে আর্জেন্টিনার প্রাথমিক দল ঘোষণা

স্পোর্টস ডেস্কঃ

বিশ্বকাপকে সামনে রেখে ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেন কোচ হোর্হে সাম্পাওলি। আর্জেন্টিনার এজেইজা ট্রেনিং কমপ্লেক্সে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ৩৫ সদস্যের নাম ঘোষণা করা হয়। আর এই প্রাথমিক দলে জায়গা করে নিলেন মাউরো ইকার্দি এবং পাওলো দিবালা।

ইউরোপসহ বিশ্বের অন্যান্য লিগে খেলা আর্জেন্টিনার তারকা ফুটবলারদের বেশিরভাগই জায়গা করে নিয়েছেন সাম্পাওলির দলে। দলে জায়গা পাননি জেনিথের তরুণ মিডফিল্ডার ম্যাত্তিয়াস ক্রানভিত্তর এবং অ্যাটলেটিকো মাদ্রিদের এঞ্জেল কোরেয়া।

বিশ্বকাপের জন্য আর্জেন্টিনার ৩৫ সদস্যের দল

গোলকিপার : সার্জিও রোমেরো, নাহুয়েল গুজম্যান, উইলি কাবালেরো, ফ্রাঙ্কো আরমানি।

ডিফেন্ডার : গ্যাব্রিয়েল মার্কাদো, নিকোলাস ওটামেন্ডি, ফেডেরিকো ফার্নান্দেজ, নিকোলাস তালিয়াফিকো, মার্কস রোহো, মার্কস আকুনিয়া, রামিরো ফিউনেস মুরি, ক্রিস্টিয়ান আন্সালদি, এডুয়ার্ডো সালভিও, গার্মান পেজেল্লা।

মিডফিল্ডার : হাভিয়ের মাসচেরানো, এঞ্জেল ডি মারিয়া, এভার বানেগা, লুকাস বিলিয়া, ম্যানুয়েল লানজিনি, জিও লো সেলসো, রিকার্দো সেঞ্চুরিওন, গুইদো পিজ্জারো, লিওনাদ্রো পারেদেস, ম্যাক্সিমিলানো মেজা, এনজো পেরেজ, রড্রিগো বাতালিয়া, পাবলো পেরেজ।

ফরোয়ার্ড : লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়েন, পাওলো দিবালা, মাউরো ইকার্দি, ডিয়েগো পেরোত্তি, ক্রিস্টিয়ান পাভোন, লাউতারো মার্টিনেজ।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*