প্রাণের ৭১

ভবন থেকে লাফিয়ে আত্নহত্যা সংবাদ উপস্থাপিকার

মাস ছয়েক আগে বিবাহবিচ্ছেদ হয়েছিল। হায়দরাবাদের মুসাপেট এলাকায় ফ্ল্যাটে তাই একাই থাকতেন। উপস্থাপিকা হিসাবে কাজ করতেন একটি তেলুগু খবরের চ্যানেলে। রবিবার রাতে ওই অ্যাপার্টমেন্টেরই নীচে পাওয়া গেল রাধিকা রেড্ডির দেহ।
প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, পাঁচ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন রাধিকা। ময়নাতদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত নিশ্চিত ভাবে পুলিশ কিছু বলতে চায়নি।
রাধিকার ঘরে তার হাতব্যাগ থেকে একটি সুইসাইড নোট খুঁজে পেয়েছে পুলিশ। সেখানে লেখা ছিল, ‘আমার মাথাই আমার শত্রু’।
স্থানীয় পুলিশ স্বতপ্রণোদিত ভাবে একটি মামলা রুজু করে তদন্তে নেমেছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, রাধিকা বেশ কিছু দিন ধরেই অবসাদে ভুগছিলেন।
কুকাটপল্লি থানার এক আধিকারিক সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, অন্যান্য দিনের মতো রবিবারও অফিসে গিয়েছিলেন রাধিকা। সেখান থেকে ফেরার পরেই ওই ঘটনা ঘটে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, অফিস থেকে ফিরে তিনি সোজা নিজের ঘরে চলে যান। তার পরেই অ্যাপার্টমেন্টের পাঁচ তলার বারান্দা থেকে সোজা নীচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন।
আহত রাধিকাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা জানান, রাধিকার মাথায় গুরুতর চোট লেগেছে। শরীরের একাধিক জায়গায় হাড় ভেঙেছে। সেখানেই কিছু ক্ষণের মধ্যেই মৃত্যু হয় ওই উপস্থাপিকার।





মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*