প্রাণের ৭১

ভূয়া সতন্ত্র এমপি প্রার্থী প্রচারণাকালে আটক।

কুড়িগ্রাম-৩ (উলিপুর উপজেলা) আসন এলাকায় প্রচারণা চালানোর সময় এক ভুয়া এমপি প্রার্থীকে আটক করেছে পুলিশ। তার নাম দুদু জোদ্দার। সোমবার (১৭ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উলিপুর বাজার এলাকা থেকে তাকে আটক করে উলিপুর থানা পুলিশ। উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।
ওসি বলেন, ‘দুদু নিজেকে এমপি প্রার্থী পরিচয় দিয়ে হেলিকপ্টার প্রতীকে ভোট চেয়ে প্রচারণা চালানোর সময় তাকে আটক করা হয়। তিনি মনোনয়ন ফরম কেনেননি। প্রতীকও বরাদ্দ পাননি। প্রচার কাজে ব্যবহৃত একটি ব্যাটারিচালিত ইজিবাইক ও মাইকসহ ইজিবাইকের চালককেও আটক করা হয়েছে।’
দুদু জোদ্দার উলিপুর পৌরসভা এলাকার ৮নম্বর ওয়ার্ডের জোনাইডাঙ্গা গ্রামের ধনীয়া জোদ্দারের ছেলে বলে পুলিশ জানিয়েছে।
ওসি মোয়াজ্জেম হোসেন বলেন, ‘দুদু চুরির মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি। সম্ভবত খামখেয়ালীপনা থেকে তিনি এটা করেছেন। তারপরও তার অন্য কোনও উদ্দেশ্য রয়েছে কিনা, সে ব্যাপারে আমরা জিজ্ঞাসাবাদ করছি।’
স্থানীয়রা জানান, দুদু জোদ্দার নিজেকে স্বতন্ত্র প্রার্থী পরিচয় দিয়ে হেলিকপ্টার প্রতীকে ভোট চেয়ে মাইকিং করছিলেন। প্রতীক সম্বলিত পোস্টারও ছাপিয়েছেন। কিন্তু, কুড়িগ্রাম-৩ আসনে কোনও স্বতন্ত্র প্রার্থী না থাকায় স্থানীয় লোকজন বিষয়টি পুলিশকে জানায়।
উল্লেখ্য, জেলা নির্বাচন অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, কুড়িগ্রাম-৩ আসনে আটজন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে কোনও স্বতন্ত্র প্রার্থী নির্বাচনে অংশ নেননি।
 






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*