প্রাণের ৭১

মাঠে নামছে ভিপি নূর!

সাকিবঃ তরুণদের নিয়ে নতুন একটি রাজনৈতিক দল গঠনের ঘোষণা দিয়েছেন ডাকসু ভিপি নুরুল হক নুর। সম্প্রতি ফেসবুক লাইভে এসে এ তথ্য জানান তিনি।

নুরুল হক নুর বলেন, আমি আওয়ামী লীগ-বিএনপির রাজনীতি করিনি, করব না। আমরা একটি নতুন ধারার রাজনৈতিক দল গঠন করতে কাজ করে যাচ্ছি। নতুন রাজনৈতিক দল গঠনের উদ্দেশ্যে যুব, শ্রমিক ও প্রবাসী অধিকার পরিষদ গঠন করেছি।

তিনি বলেন, এখানে লুকোচুরির কিছুই নেই। আমরা তরুণদের নেতৃত্বে একটা নতুন রাজনৈতিক দল তৈরী করতে চাই। যারা নতুন রাজনৈতিক ধারা তৈরি করতে চায়, পজেটিভ চিন্তা করে নতুন রাজনৈতিক দল তৈরি করার জন্য, আমি তাদের সাথে প্রয়োজনে মিলেমিশে কাজ করতে চাই। আর যদি সেরকম কাউকে না পাই তবে একাই এগিয়ে যাব।

তিনি আরো বলেন, রাজনীতি করতে প্রযােজন ত্যাগ এবং ইচ্ছা। বিশাল অর্থের প্রযােজন নেই এখানে। ইচ্ছা থাকলে মানুষ অনেক দূর এগিয়ে যেতে পারে।

এদিকে বিশ্লেষকরা বলছেন ভিপি নুরের রাজনৈতিক দল ঘোষনায় শাসক দলে আতঙ্ক দেখা দিতে পারে। কারণ ইতোমধ্যেই ভিপি নূরের কাছে তারা ঢাকসু নির্বাচনের পরাজিত হয়েছেন। ফলে তরুনদের নিকট অত্যান্ত জনপ্রিয় ভিপি নূর রাজনীতির মাঠে আসলে সেখানে শাসক দলের পরাজয় হতে পারে। তাই শাসক দল চাইবে ভিপি নূর যাতে দল নিয়ে বেশি দূর না যেতে পারে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*