প্রাণের ৭১

মাধ্যমিকের ফলাফলে A+পেয়েছেন ‘রানি রাসমণি

মাধ্যমিক পরীক্ষায় বাজিমাত করেছেন জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। টিভি সিরিয়ালে ‘রানি রাসমণি’ নামে জনপ্রিয় মুখ তিনি।

পর্দায় তার বয়স বেড়েছে। মা হয়েছেন, শাশুড়ি হয়েছেন। মজার বিষয় হল- মায়ের ভূমিকায় অভিনয় করতে করতেই তিনি মাধ্যমিক পরীক্ষা দিয়েছিলেন। আর এবার দিয়েছেন উচ্চ মাধ্যমিক।

শুক্রবার (১৭ জুলাই) ভারতে উচ্চ মাধ্যমিকের ফলাফল প্রকাশ হয়েছে। আর এতে দিতিপ্রিয়া ‘এ প্লাস’ পেয়েছেন। শুটিংয়ের ব্যস্ততা সামলেও গড়ে ৮২ নম্বর তুলেছেন তিনি।

 

 

ফলাফল ঘোষণার দিন সকাল থেকেই চলছিল তার রানি রাসমণি টিভি সিরিয়ালের শুটিং। তারও শুটিং ছিল। তবে ফলাফলের টেনশনে তিনি দুপুরের দিকে শুটিং থেকে বের হয়ে আসেন। আর বিকেলে বাড়িতে বসেই অনলাইনে জানতে পারেন তার ফলাফল।

দিতিপ্রিয়ার মা সুদীপ্তা রায় সংবাদমাধ্যমকে জানান, সকাল থেকে খুব টেনশনে ছিলাম। এত ভাল করবে ভাবিনি। তবে টেনশন বুঝতে দেইনি ওকে। ওর কাছে মা-ই সব। আমি ভেঙে পড়লে ও নিজেও ভেঙে পড়বে। ভোর ৫টায় উঠে পাবদা আর চিংড়ি মাছ রেঁধে রেখেছিলাম। আর তা খেয়েই ও শুটিংয়ে বেড়িয়ে পড়ে।

তার মা আরও জানান, সকাল ৮টায় শুটিংয়ে গিয়েছিল। সাড়ে ১২টার সময় নিজেই চাপে শুটিং স্পট থেকে বেরিয়ে এসেছে। টেনশনে আমার ততক্ষণে হাত-পা কাঁপছে। বিকেলে অনলাইনে রেজাল্ট পেয়ে খুশিতে ফেটে পড়ে মেয়ে।

শুটিংয়ের ফাঁকে সময় পেলে মেকআপ রুমে বসেই পড়াশোনা করেছেন দিতিপ্রিয়া। সমাজতত্ব নিয়ে পড়তে চান তিনি।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*