প্রাণের ৭১

মানুষের এই ভালোবাসায় শক্তি যোগায়। স্বপ্ন দেখার সাহস দেয়: ইমরান এইচ সরকার

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ (রৌমারী, রাজীবপুর ও চিলমারী) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়বেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার।

আর এ কারণে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন তিনি।

সোমবার তিনি তার নির্বাচনী আসনে বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। পরে তিনি সেই ছবি ও মানুষের আশির্বাদের কথা তার ফেসবুক পেজে শেয়ার করেন।

তিনি লেখেন, ‘দুইবছর আগের বন্যায় আপনাদের ভালোবাসার সাহায্য পৌঁছে দিয়েছিলাম এই মায়ের কাছে, আজ দেখেই চিনতে পারলেন। আশীর্বাদের হাত পরম মমতায় মাথা ছুঁয়ে গেল।

মানুষের এই ভালোবাসায় শক্তি যোগায়। স্বপ্ন দেখার সাহস দেয়।’

অপর আরেকটি স্ট্যাটাসে তিনি লেখেন, ‘বাবার মতো মানুষটি বলছিলেন, শুধু ভোট দিব না বাবা, তোমার জন্য ভোট চাইবো, কাজ করব। পাশ থেকে মা বললেন, আমি দুই রাকাআত নফল নামাজ পড়ব বাবা তোমার জন্য।

মানুষের এই ভালোবাসার চেয়ে বড় প্রাপ্তি আর কি হতে পারে?’

ইমরান এইচ সরকার বলেন, গণজাগরণ মঞ্চের আন্দোলনের পর আমার গ্রামের অনেকে চেয়েছেন আমি যেন জাতীয় নির্বাচনে এলাকার সংসদ সদস্য হওয়ার জন্য নির্বাচন করি। এ বিষয়ে তরুণ থেকে বয়ঃজ্যেষ্ঠ, সবাই উৎসাহ দিয়েছেন।

তিনি বলেন, মূলত এলাকার মানুষজনের আগ্রহের কারণে কুড়িগ্রাম-৪ আসন থেকে নির্বাচন করার কথা ভাবছি। আমি কাজ করলে তাদের জন্যই করব বলেই তাদের এত উৎসাহ।

দলের বিষয়ে ইমরান বলেন, আমি যেহেতু কোনো দলের নই, তাই কোনো দল থেকে নির্বাচন করার প্রশ্নই আসে না। আমি নির্বাচন করলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করব। স্রোতের বিপরীতে হাঁটাই আমার কাজ।

তিনি বলেন, নির্বাচনেও সেভাবে আমাকে পাবে সাধারণ মানুষ। তাদের কল্যাণের জন্যই আমি নির্বাচন করব। আর এলাকায় আমার যে জনপ্রিয়তা আছে, তাতে আমি আমার বিষয়ে আশাবাদী।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*