প্রাণের ৭১

মিরসরাইতে সাম্প্রদায়িকতা বিরোধী যুবলীগের বিক্ষোভ মিছিল।

উগ্রবাদী সাম্প্রদায়িক সংগঠন হেফাজতে ইসলামের ডাকা সকাল সন্ধ্যা হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মিরসরাই উপজেলা যুবলীগ। রোববার সকাল ১২টায় উপজেলার দলীয় কার্যালয় থেকে হরতাল বিরোধী মিছিল বের হয় মিছিলটি গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষীণ করে উপজেলা দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এসময় সংক্ষিপ্ত সমাবেশে উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল ভূঁইয়া, দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. সলিম উল্লাহ সহ বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, স্বাধীনতার ৫০বছরেও এই দেশের স্বাধীনতা বিরোধী শক্তি মৌলবাদের লেবাসে দেশবিরোধী ষড়যন্ত্র করে যাচ্ছে। মুজিব আদর্শে বলিয়ান হয়ে স্বাধীনতাবিরোধী এসব অপশক্তিকে ঐক্যবদ্ধভাবে রুখে দিতে হবে। ইসলামের নামে সন্ত্রাস মেনে নেয়া হবে না ।

 

তবে মাঠে না থাকলেও হেফাজত ইসলাম মিরসরাই উপজেলা শাখার সভাপতি মাওলানা শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মাওলানা জমির উদ্দিন সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

Source: Online






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*