প্রাণের ৭১

মিরসরাই ইয়ুথ ফোরাম কর্তৃক উপজেলার বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় বস্ত্র বিতরণ

মিরসরাই প্রতিনিধি: সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত তরুন প্রবাসীদের সংগঠন ” মিরসরাই ইয়ুথ ফোরাম” মিরসরাই উপজেলার বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় এতিম শিশু কিশোরদের মাঝে বস্ত্র বিতরণ করে। বুধবার ৪ই এপ্রিল উপজেলার আটটি প্রতিষ্ঠানে ১৩১ জন এতিম ছাত্রছাত্রীর মাঝে এ বস্ত্র বিতরণ করা হয়। দিনব্যাপী এ আয়োজনে আবুরহাট কাজী গ্রাম মহিউছুন্নাহ হাফেজিয়া মাদ্রাসা, টেকেরহাট হাজী ইসমাইল সাহেব (রহ)নূরানি কিন্ডারগার্টেন, করেরহাট মদিনাতুল উম্মে হাফেজিয়া নূরানি মাদ্রাসা, হাবিলদার বাসা রাশেদিয়া মাদ্রাসা, ২ নং হিংগুলী কদমতলা হেফাজত মাদ্রাসা, ৪ নং ধুম মোবারক ঘোনা সিদ্দিকীয়া মাদ্রাসা, ৭ নং ইউনুসিয়া ইসলামিয়া মাদ্রাসা ও বিষুমিয়ার হাট এতিমখানায় এ বস্ত্র বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সভাপতি মেজবা ভুঁইয়া, সহসভাপতি লিটন খান, সাধারণ সম্পাদক আব্দুল হালিম, অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম শামীম, প্রচার সম্পাদক সোহাগ, সদস্য সেলিম ভুঁইয়া, উপদেষ্টা নুরুল ইসলাম সহ প্রমুখ।

বস্ত্র বিতরণ সম্পর্কে সংগঠনের সভাপতি আরশাদ নুর বলেন, স্বপ্ন দেখতাম ওদের জন্যে সবাইকে সঙ্গে নিয়ে কিছু একটা করব। এই কাজটি আমাদের প্রথম ধাপ। আমরা চাই সব সময় তাদের পাশে থাকতে। এই কাজটির প্রথম থেকেই ইয়ুথ ফোরামের সদস্যরা বিভিন্ন ভাবে এই সকল ছাত্র-ছাত্রীদের ডাটা কালেকশন করেছে, মাদ্রাসাগুলো ভিজিট করে তাদের সকল খবরাখবর নিয়েছে। এবং ফাইনালি তাদের জন্যে নতুন পাঞ্জাবী-পায়জামার ব্যবস্থা করেছে। এই সকল কৃর্তীত্ব আমার সংগঠনের সদস্যেরই। ফোরামের সদস্যরা জানান  আগামীতেও আমাদের কাজ অব্যাহত থাকবে।

মিরসরাই ইয়ুথ ফোরাম  এর  সভাপ্রতি মোহাম্মদ আরশাদ নুর বলেন

ভবিষ্যৎতে আমি তাদের জন্য ভালো কিছু করবো শিক্ষাখাতে  এটা আমার লক্ষ্য থাকবে

সবাই কে নিয়ে একসাথে মিরসরাই ইয়ুথ ফোরাম যুবক ও তরুণদের নিয়ে দুস্ত ও এতিমভাইদের জন্য মিরসরাইতে এই কাজ গুলো অব্যাহত থাকবে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*