প্রাণের ৭১

মীরসরাইয়ের আরও ৫ জন সহ চট্টগ্রামে নতুন ১৫৯ জনের করোনা শনাক্ত

মোহাম্মদ হাসানঃ চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১৫৯ জনের শরীরে প্রাণঘাতি করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৮২ জন নগর ও ৭৭ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৬২৫ জনে।

আজ ২৭ জুন শনিবার সকালে এসব তথ্য জানান চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি। এ ছাড়া গত ২৪ ঘন্টায় করোনায় চট্টগ্রাম নগরে ৩ জনের ও উপজেলায় ২ জনের মৃত্যু হয়েছে।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় বিআইটিআইডিতে ৬২ জন, সিভাসুতে ৪৩ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজে ২১ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৪ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৭ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

তিনি আরও বলেন, শুক্রবার চট্টগ্রামে মোট নমুনা পরীক্ষা করা হয় ৮৯০ টি। এর মধ্যে ২৭৮ টি বিআইটিআইডিতে, ২৫০ টি সিভাসুতে, ১৩০ টি চমেকে, ১৩৯ টি চবিতে, ৮৩ টি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব এবং ১০ টি মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা করানো হয়।

উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ৭৭ জনের মধ্যে লোহাগাড়ার ৩, সাতকানিয়ার ৬, বাঁশখালীর ৭, আনোয়ারার ৮, চন্দনাইশের ২, পটিয়ার ৪, বোয়ালখালীর ৭, রাঙ্গুনিয়ার ২, রাউজানের ৬, ফটিকছড়ির ৬, হাটহাজারীতে ১১, মীরসরাইয়ের ৫ ও সীতাকুণ্ডের ১০ জন আছেন।

প্রসঙ্গত,চট্টগ্রামে করোনায় এখন পর্যন্ত মারা গেছেন ১৬৫ জন। সুস্থ হয়েছেন মোট ৯০৮জন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*