প্রাণের ৭১

মীরসরাই পৌরসভার ৬নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন করতে চান যুবলীগ নেতা সূফী আরমান

মোহাম্মদ হাসানঃ ডিসেম্বরে চট্টগ্রামের মীরসরাই পৌরসভায় সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই লক্ষ্যে নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়কে প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছে কমিশন। ২৩ আগস্ট অনুষ্ঠিত কমিশন সভায় এই নির্দেশনা দেয়া হয় বলে জানা গেছে।

পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণের ৪০ থেকে ৪৫ দিন আগেই তফিসিল ঘোষণা করতে হয়। তাই মাঠ পর্যায় থেকে তালিকা সংগ্রহ করা, সীমানাসংক্রান্ত জটিলতা ও নির্বাচন অনুষ্ঠানে প্রতিবন্ধকতা খতিয়ে দেখার জন্য মাঠ কর্মকর্তাদের নির্দেশনা দিয়েছে ইসি। তবে করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনেই নির্বাচন আয়োজন করা হবে বলে জানিয়েছে নির্বাচন কমিশন সূত্র। এর পর থেকে প্রার্থীদের ব্যাপক আনাগোনা শুরু হয়েছে।

মীরসরাই পৌরসভার ৬নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে প্রার্থী হয়ে নির্বাচন করতে চান সাবেক ছাত্রনেতা যুবলীগ নেতা সূফী আরমান। ইতিমধ্যে তিনি ভোটারদের সমর্থন চাইতে শুরু করেছেন।

কাউন্সিলর প্রার্থী সূফী আরমান স্থানীয় সংবাদকর্মীকে জানান, আমার ওয়ার্ডের জনগণের দোয়া দোয়া সমর্থন ও পরামর্শ নিয়ে চসন্ন নির্বাচনে কাউন্সিলর পদে ৬নং ওয়াড থেকে প্রার্থী হওয়ার ইচ্ছে পোষণ করছি।এতে দলীয় মনোনয়ন ব্যাবস্থা বলবৎ থাকলে আমি দলের কাছে মনোনয়ন চাইবে। সেক্ষেত্রে দলীয় মনোনয়ন পেলে জনগণকে সাথে নিয়ে আধুনিক বাসযোগ্য পৌরসভা গড়তে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে ভোটারগণের সমর্থন পাব বলে দৃঢ় আশাবাদী।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*