প্রাণের ৭১

মীরসরাই পৌরসভায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মেয়র হচ্ছেন গিয়াস কাউন্সিলর রিজিয়া ও লাকি

মোহাম্মদ হাসানঃ চট্টগ্রামের মীরসরাই পৌরসভা নির্বাচনে গতকাল বৃহস্পতিবার ছিল মনোনয়পত্র বাছাইয়ের শেষদিন। উপজেলা পরিষদ মিলনায়তনে দিনভর প্রার্থী, প্রার্থীর প্রস্তাবকারী ও সমর্থনকারীসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। জেলার সহকারী নির্বাচন অফিসার ও মীরসরাই উপজেলা নির্বাচন অফিসার সকল প্রার্থীর সংশ্লিষ্ট কাগজপত্র যাচাই বাছাই করেন।

এরপর সন্ধ্যায় তিনি সংবাদ মাধ্যমকে জানান, বারইয়ারহাট পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী রেজাউল করিম খোকন এবং বিএনপির প্রার্থী দিদারুল আলম মিয়াজী বৈধ প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে।

তবে মীরসরাইয়ে বিএনপির প্রার্থী নুর মোহাম্মদের প্রস্তাবকারী ও সমর্থনকারীর কোনো সত্যতা পাওয়া যায়নি। এছাড়া তার কাগজপত্রেও গরমিল রয়েছে। তাই তার মনোনয়পত্র বাতিল করা হয়েছে। ফলে আওয়ামী লীগের প্রার্থী গিয়াস উদ্দিনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী বলা যায়।

এছাড়া সংরক্ষিত ১ ও ৩নং আসনে রিজিয়া আক্তার এবং ফেরদৌস আরা লাকি একক প্রার্থী হওয়ায় তিনিও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

পাশাপাশি উভয় পৌরসভায় সকল কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বৈধ বলে জানান তিনি। ফলে দুই পৌরসভায় সর্বমোট ১১০ জন কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*