প্রাণের ৭১

যারা হতদরিদ্রের চাল চুরি করে তারা মানুষরূপী জানোয়ার-মোহাম্মদ হাসান

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা,মীরসরাই উপজেলা শাখার যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাসান বলেছেন,যারা হতদরিদ্র মানুষের জন্য বরাদ্দকৃত চাল চুরি করে তারা মানুষরূপী জানোয়ার নরপিশাচ। যারা হতদরিদ্রের চাল চুরি করে ও বিক্রি করে খায় তারা যেন নিজের সন্তান, পিতা-মাতার মাংশ খেলো। যারা হতদরিদ্রের চাল চুরি করে তাদের রাজনৈতিক পরিচয় থাকতে পারে না। চাল চুরির সাথে জড়িতরা পাতালে থাকলেও তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি করছি।
মোহাম্মদ হাসান বলেন, মানুষের দুঃসময়ে যারা চাল চুরির মতো জঘন্য কাজ করতে পারে তাদের দলীয় পদ বা পরিচয় থাকতে পারেনা।তার কোন পরিচয় জানা দরকার নেই সে চোর হিসেবে সমাজে রাষ্ট্রে পরিচিত হবে।
তিনি গতকাল শুক্রবার রাতে ফোনে সংবাদকর্মীদের সাথে আলাপকালে এসব কথা বলেন। এসময় তিনি সরকার ও সংশ্লিষ্ট কতৃপক্ষের নিকট দাবি জানিয়ে বলেন, সরকারি চাল চুরির সাথে জড়িতদের দ্রুত বিচার আইনে মামলা দিয়ে আইনের আওতায় আনা হউক।চাল চোরদের গ্রেফতারের পর মিডিয়ার সামনে হাজির করা হউক।তাদের মুখোশ উম্মোচন করে ভিডিও ধারণ বা স্থিরচিত্র জনসমক্ষে প্রচার কারা হউক। চুরির সাথে জড়িত কেউ রাজনৈতিক পরিচয় বহন করলে তাকে তাৎক্ষণিক রাজনৈতিক দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হউক।সর্বপরি চাল চোরদের সামাজিক ভাবে বয়কট করুন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*