প্রাণের ৭১

রাঙ্গুনিয়ায় প্রতিবেশির বাগবিতণ্ডাঃচেয়ারম্যান এসে পিটিয়ে মারলো ইউনুস মিয়াকে,ছেলে সহ আহত ৫

মোহাম্মদ হাসানঃ রাঙ্গুনিয়া উপজেলার খামারিপাড়ায় প্রকাশ‍্য দিবালোকে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইউনুস মিয়াকে হত‍্যা ও তার পরিবারের পাঁচ জনকে মারাত্মকভাবে আহত করার ঘটনায় চিহ্নিত খুনী সেকান্দর চেয়ারম্যান ও আজিজ হাবিব গংদের দ্রুত গ্রেপ্তার দাবি করছেন এলাকাবাসী।

ঘটনার বিবরণে জানাযায়, আজ ১৮ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১১ ঘটিকায় উপজেলার হোসনাবাদ ইউনিয়নের খিলমোগল গ্রামের খামারিপাড়া এলাকায় ইউবুস মিয়ার জায়গা দখলে আসেন প্রতিবেশি মহরম মিয়া হাবিবুর রহমান ও তার ছেলে এহসানুল হক,এবং আজিজুর রহমান ও তার ছেলে মামুন,মনির ও তার ছেলে সাইমুন আসেন।তারা এসে একটি গাছ কাটা শুরু করতেই ইউনুস মিয়া বাধা দেন। এসময়ে উণয়ের মধ্যে তুমুল বাক বিতন্ডা শুরু হয় একপর্যায়ে ইউনুস মিয়া তার ছেলে ও ভাতাজাকে এলোপাতাড়ি মারধর করে চলে যায়।

এর কিছুক্ষণ পর হোসনাবাদ ইউনিয়নের চেয়ারম্যান সেকান্দর সহ তারা পুনরায় ঘটনাস্থলে আসেন।এসময় চেয়ারম্যানের হাতে ওয়ান শুটারগান ছিলো বলে প্রতক্ষ্যদর্শী ও নিহত ইউনুস মিয়ার ভাতিজার বরাতে সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে প্রকাশ। এসময় ইউনুস মিয়া ও তার ছেলে স্বজনরা আসলে চেয়ারম্যান ইউনুস মিয়াকে মারধর শুরু করেন এবং সঙ্গীয়দেরও নির্দেশ দেন। এলোপাতাড়ি মারে একপর্যায়ে ইউনুস মাটিতে লুটিয়ে পড়ে চেতনা হারায় পরবর্তীতে চিকিৎসক ইউনুস মিয়াকে মৃত ঘোষণা করেন। ঘটনায় ইউনুস মিয়া সহ তার পরিবারের আরও পাঁচ সদস্য আহত হয়েছেন।

রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম স্থানীয় সংবাদ কর্মীদের বলেন,সকালে ইউনুস মিয়ার সাথে প্রতিবেশির বাকবিতন্ডা হয় এরপর চেয়ারম্যান সহ সন্ত্রাসী হাৃমলার ঘটনায় ইউনুস মিয়ার নিহত হওয়ার খবর পেয়েছি। তার লাশ ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে, আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন, এখনো কেউ মামলা করতে আসেননি।আইনি ব্যাবস্থা নেয়ার পক্রিয়া চলছে।

এদিকে অভিযুক্ত হোসনাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেকান্দরের মুঠো ফোনে যোগাযোগের চেষ্টা করাহলে তার ফোন নিস্ক্রিয় পাওয়া যায়। এঘটনায় এলাকায় ক্ষোভ ও উত্তেজনা সৃষ্টি হয়েছে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*