প্রাণের ৭১

সোনাগাজীর আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিন দল থেকে বহিষ্কার

ফেনীর সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনকে দল থেকে বহিষ্কার করা হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান এ তথ্যটি নিশ্চিত করেছেন। সম্প্রতি সোনাগাজী ইসলামিয়া ফাযিল মাদরাসার ছাত্রী নুসরাত জাহান রাফীকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনার সঙ্গে তার জড়িত থাকার প্রমাণ পায় পিবিআই। আদালতে তোলা হলে আদালত ৭ দিনের রিমান্ড শেষে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। গত ১০ জুন পিবিআই গ্রেফতারকৃত ২১ আসামির মধ্যে রুহুল আমিনসহ ১৬ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে। ২০ জুন চার্জশিট গঠনসহ মামলাটি আদালত আমলে আনেন এবং পরবর্তী ২৭ জুন সাক্ষী তলবের তারিখ ধার্য করেন আদালত।

 

 

 

 

এ প্রেক্ষিতে জেলা আওয়ামী লীগের সভাপতি বলেন, দলীয় শৃংখলা ভঙ্গ ও পার্টির ভাবমূর্তি নষ্টের কারণে রুহুল আমিনকে বহিষ্কার করা হয়েছে। তার পরিবর্তে সিনিয়র সহ-সভাপতি মজিবুল হককে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দিয়ে চিঠি দেওয়া হয়েছে। এ বিষয়ে দল থেকে একটি প্রেস রিলিজ দিয়েছি।

 

এদিকে রহুল আমিনের নিঃশর্ত মুক্তির দাবিতে ফেনী শহর ও সোনাগাজী এলাকায় রঙ্গিন ছবিসহ পোষ্টারিং করার ব্যাপারে তিনি আরও বলেন, এ ব্যাপারে কিছুই জানিনা। তবে যারা এ দাবি করছে তাদের খোঁজ নিয়ে যথাযথ দলীয় ব্যবস্থা নেওয়া হবে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*