প্রাণের ৭১

স্বেচ্ছাসেবক লীগের সাঃসম্পাদক সস্ত্রীক করোনা আক্রান্ত-মোহাম্মদ হাসান’র দোয়া কামনা

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু ও তাঁর স্ত্রী রেবেকা সুলতানা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আফজালুর রহমান বাবু নিজেই সংবাদ মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন। নিজ বাসভবনে তিনি ও তাঁর পরিবার স্বেচ্ছায় আইসোলেশনে রয়েছেন। এ বিষয়ে জানতে চাইলে করোনায় আক্রান্ত আফজালুর রহমান বাবু বলেন, ‘আমি এবং আমার স্ত্রীর করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। তবে শারীরিক অন্য কোনো জটিলতা নেই। এজন্য অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শে নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছি।’

তিনি স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের উদ্বিগ্ন না হয়ে তার পরিবারের জন্য দোয়া এবং স্বাস্থ্যবিধি মেনে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার নির্দেশ দিয়েছেন। পাশাপাশি রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

মহামারি করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই আফজালুর রহমান বাবু আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে দেশব্যাপী ত্রাণ বিতরণ, টেলি মেডিসিন, ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস, কৃষকদের ধান কাটা ও বৃক্ষরোপণসহ বিভিন্ন কর্মসূচিতে মাঠপর্যায়ে নিয়মিত অংশগ্রহণ করে আসছিলেন। এছাড়া বন্যার সময় তিনি দেশের বিভিন্ন অঞ্চলে ক্ষতিগ্রস্তদের মাঝে খাবার বিতরণ করে আসছিলেন।

উভয়ের দ্রুত আরোগ্য কামনায় সৃষ্টিকর্তার নিকট দেশবাসী ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সকল স্তরের নেতৃবৃন্দের দোয়া, আশির্বাদ কামনা করেছেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চট্টগ্রাম উত্তর জেলার সম্মেলন প্রস্তুত কমিটির যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাসান।

তিনি এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন,বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু করোনা মহামারীর শুরু থেকে দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় ত্রাণ সহায়তা,সুরক্ষা সামগ্রী নিয়ে জনগণের পাশে দাঁড়িয়েছেন। প্রতিনিয়ত ঝুঁকি নিয়ে জনগণের পাশে থাকতে গিয়ে ইতিমধ্যে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ করোনা আক্রান্ত হয়ে সৃষ্টিকর্তার কৃপায় সকলের দোয়া ও আশির্বাদে করোনা জয় করে ফিরেছেন। এবার সস্ত্রীক আক্রান্ত হলেন সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু। সৃষ্টিকর্তার কৃপা সহ দেশবাসীকে উভয়ের আশু করোনামুক্তি লাভে দোয়া ও আশির্বাদ কামনা করেছেন।-প্রেস বিজ্ঞপ্তি।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*